1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

লাকসাম ফুলগাঁও বাজার জামে মসজিদে বার্ষিক বড় শাফা খতম অনুষ্ঠিত

মোঃ রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার :
  • আপডেট: শুক্রবার, ৫ মার্চ, ২০২১
লাকসাম ফুলগাঁও বাজার জামে মসজিদে বার্ষিক বড় শাফা খতম অনুষ্ঠিত
লাকসাম ফুলগাঁও বাজার জামে মসজিদে বার্ষিক বড় শাফা খতম অনুষ্ঠিত

কুমিল্লার লাকসাম উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের ফুলগাঁও গ্রামবাসীর উদ্যোগে প্রতিবছরের ন্যায় বার্ষিক শাফা খতম অনুষ্ঠিত হয়েছে। (২৮ শে ফেব্রুয়ারী) রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ধারাবাহিক ভাবে এ খতম অনুষ্ঠিত হয়। এলাকার শীর্ষস্থানীয় ওলামায়ে কেরাম খতমে অংশ নেন। পরে বাদ যোহর দেশের সমৃদ্ধি ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া মুনাজাত করা হয়।

 

প্রতিবছরের ন্যায় প্রাকৃতিক দুর্যোগ ও বিভিন্ন বালা মছিবতসহ ফসলাদির ক্ষয়ক্ষতি থেকে উদ্ধার, বিদেশে অবস্থানরত ব্যক্তিদের সার্বিক কল্যাণ এবং দেশ ও জাতির কল্যাণে এবং করোনা ভাইরাস থেকে মুক্তির আশায়। এসময় স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র সুস্বাস্থ্য ও সুদীর্ঘ হায়াত কামনা করা হয়
মসজিদে আয়োজিত খতম ও দোয়ার মাহফিলে দোয়া পরিচালনা করেন পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা মেসবাহউদ্দিন মিরসরাই।

 

দোয়া অনুষ্ঠানে আলোচনা রাখেন হযরত মাওলানা ইয়াসিন মজুমদার, মাওলানা মোঃ আবুল হাসেম, মাওলানা আব্দুল ওয়াদুদ, মাওলানা মোঃ আবু মুছা। বিশিষ্ট সমাজসেবক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ শহিদুল্লাহ সভাপতিত্বে দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৮নং লাকসাম পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান(ইতালি)। এসময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক হুমায়ুন কবির লিটন, ইউপি সদস্য মোঃ উদ্দিন, আবদুল লতিফ, মোঃ হারুনুর রশিদ, মোঃ আহছান উল্লাহ, মোস্তফা কামাল, মোঃ হেলাল উদ্দিন, নুরুল ইসলাম, মোবারক হোসেন মোঃ শাহ আলম, গিয়াস উদ্দিন, জাফর আহমেদ, তোফায়েল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira