1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

গজারিয়ায় আনজুমানে মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের কমিটি গঠন

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
গজারিয়ায় আনজুমানে মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের কমিটি গঠন
গজারিয়ায় আনজুমানে মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের কমিটি গঠন

মুনসিগঞ্জর গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুব ফোরামের ১ নম্বর ওয়ার্ড (তৈততলা) কমটি গঠন করা হয়েছে ।  শনিবার সকাল ১১ ঘটিকায় মেঘনাঘাট রহমানিয়া মইনীয়া সুন্নীয়া মাদ্রাসার সভাকক্ষে ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মো: দিদার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্থানীয় আহলে সুন্নাত ওয়াল জামাতের ওয়ার্ড কমিটিও গঠন করা হয়েছে।

 

প্রধান অতিথি ছিলেন বালুয়াকান্দি ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো: আল আমিন প্রধান। বিশেষ অতিথি ছিলেন মইনীয়া যুব ফোরামের গজারিয়া উপজেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন আহমদ শাহ, ১ নম্বর ওয়ার্ড আ‘লীগের সভাপতি আমিরুল ইসলাম, দরবারে গাউসুল আযমের খলিফা,ইউপি সচিব ফিরোজ আহম্মেদ আজাদ, যুবলীগ নেতা আজিজুল হক পার্থ, মনির হোসেন সর্দার, আলহাজ মিজানুর রহমান দেওয়ান প্রমুখ।

 

মাদ্রাসার খতিব মাওলানা আতিকুর রহমান আশেকীর কন্ঠে কোরান তেলাওয়াতের মাধ্যমে সভার শুভ সুচনা করা হয়। সভা সঞ্চালণা করেন মইনীয়া যুব ফোরামের নব গঠিত ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক মাওলানা সাব্বির হোসেন। সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন খলিফা ফিরোজ আহম্মেদ। সভায় শতাধিক নবী ওলী প্রেমিক মাইজভান্ডারীর ভক্ত আশেকান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira