1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

যশোর অভয়নগরে করোনা রোগীর মৃত্যুর সংখ‍্যা – ২১

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: বুধবার, ১৬ জুন, ২০২১
যশোর অভয়নগরে করোনা রোগীর মৃত্যুর সংখ‍্যা - ২১
যশোর অভয়নগরে করোনা রোগীর মৃত্যুর সংখ‍্যা - ২১

অভয়নগরে করোনা আক্রান্ত হয়ে মারুফা বেগম (৪২) নামে এক গৃহিনীর মৃত্যু হয়েছে।

গতকাল আনুমানিক বিকেল সাড়ে ৩ টার সময় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারুফা বেগম উপজেলার চলিশিয়া ইউনিয়নের কোটা গ্রামের শহিদুল ইসলাম শেখের স্ত্রী। এ নিয়ে অভয়নগরে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১।
মারুফা বেগমের স্বামী মিল শ্রমিক শহিদুল ইসলাম শেখ জানান, ১২ দিন পূর্বে তার স্ত্রীর নমুনায় করোনা পজিটিভ ধরা পড়ে। ওই দিন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানো হয়। এক সপ্তাহ পূর্বে শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পাঠিয়ে দেন। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তাদের পরিবারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তিনি জানান।

 

করোনা ইউনিটের দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার আলিমুর রাজিব মারুফা বেগমের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীর অবনতি হলে খুলনা মেডিকেলে রেফার করা হয়ে থাকে। মারুফা বেগমের অবস্থার অবনতি হয়েছিল বিধায় তাকে খুমেকে পাঠানো হয়েছিল। তার মৃত্যু নিয়ে অভয়নগরে করোনায় মারা গেলেন ২১ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira