1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

UNIP & BTMF এর বার্ষিক বনভোজন উদযাপন ২০২৪

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট: রবিবার, ৩ মার্চ, ২০২৪
UNIP & BTMF এর বার্ষিক বনভোজন উদযাপন ২০২৪
UNIP & BTMF এর বার্ষিক বনভোজন উদযাপন ২০২৪

UNIP এবং BTMF এর যৌথ বার্ষিক পিকনিক ঢাকা টু ম্যাজিক আইল্যান্ড করণীগঞ্জ 1 মার্চ 2024 তারিখে অনুষ্ঠিত হয়, যেখানে আমাদের রাষ্ট্রদূত ড. রাজু সাহা (UNV.5691640) UNIP বাংলাদেশ শাখার নেতৃত্বে বাংলাদেশের সভাপতি এবং BTMF এর নির্বাহী পরিচালক খন্দরের সাইফুল ইসলাম এবং তাদের সদস্যরা উপস্থিত ছিলেন। থিম পার্ক এবং ওয়াটারল্যান্ডের মধ্যে অনেক রাইড ছিল সেই দিনটি উপভোগ করেছি। আমাদের ছয়টি দল রয়েছে এবং তাদের নেতারা হলেন রাষ্ট্রদূত ড. রাজু সাহা, খন্দরের সাইফুল ইসলাম সজল, মোঃ নরিদুল ইসলাম, সৈয়দ মিজানুর রহমান সেলিম, মোয়াজ্জেন হোসেন পলাশ, মোঃ সাদেক হোসেন ও মোঃ জামাল উদ্দিন। আমরা ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত আমাদের সমস্ত রাইড উপভোগ করেছি এবং সেই জায়গায় একটি কনসার্টও হয়েছিল আমরা আমাদের মধ্যাহ্নভোজন সেরেছিলাম এবং জলে যাত্রা করতে গিয়েছিলাম তারপর আমাদের চা বিরতি এবং সন্ধ্যার আলাপ দিয়ে আমাদের সন্ধ্যা শেষ হয়েছিল এটি আমাদের সারাজীবন মনে রাখার মতো একটি দিন ছিল ।

ইউনাইটেড নেচার ইন্টারন্যাশনাল পিস শান্তি, পরিবেশ সংরক্ষণ, এবং মানব অধিকার রক্ষার চেষ্টায় প্রতিজ্ঞাবদ্ধ। এটি বিশ্বকে একটি ভাল জায়গা তৈরি করতে ২০০ টি দেশ এবং কয়েকটি ধারাবাহিক সাথে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ, এবং এটি ইউন দ্বারা ঘোষিত SADGs গোলস প্ল্যাটফর্ম Ref#234059 এর সাথে যুক্ত। এটি একটি আন্তর্জাতিক সংস্থা যা পরিবেশকে অগ্রাধিকার দিয়ে চলে, সাম্প্রতিক সংগঠনটি বাংলাদেশে সকল কমিটি উত্তরণ করে এবং এর লক্ষ্য মানব অধিকার রক্ষার চেষ্টায় নিজেদেরকে গড়ে তোলা।

বাংলাদেশ তথ্য ও মানবাধিকার ফাউন্ডেশন” বাংলাদেশে অবস্থিত একটি তথ্য ও মানবাধিকার সংস্থা। তাদের প্রাথমিক ফোকাস হল বাংলাদেশে ব্যক্তি অধিকারের পক্ষে ওকালতি করা এবং রক্ষা করা। এই সংস্থাটি বাংলাদেশে মানবাধিকার ও সামাজিক ন্যায়বিচার প্রচারের জন্য ওকালতি এবং সচেতনতা প্রচার, আইনি সহায়তা এবং সহায়তা, মানবাধিকার লঙ্ঘনের পর্যবেক্ষণ এবং ডকুমেন্টেশন, নীতি ওকালতি, সক্ষমতা বৃদ্ধি, অন্যান্য সংস্থার সাথে সহযোগিতা এবং শিক্ষা ও প্রশিক্ষণ সহ বিভিন্ন কার্যক্রমে জড়িত। . তাদের মিশন এবং চলমান প্রকল্পগুলি সম্পর্কে আরও নির্দিষ্ট বিবরণের জন্য, তাদের অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করার বা সরাসরি তাদের সাথে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে

ইউনাইটেড নেচার ইন্টারন্যাশনাল পিস (ইউনিপি) বাংলাদেশ শাখা সম্পর্কে আরও তথ্য এবং আপডেটের জন্য, মোবাইল: 01914728190, ইমেল: bangladeshunip@gmail.com, ওয়েবসাইট: www.uniphq.org এ যোগাযোগ করুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira