1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে হাতীবান্ধা উপজেলা গণমাধ্যম কর্মীদের মানববন্ধন

সফিকুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি :
  • আপডেট: বুধবার, ১৯ মে, ২০২১
সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে হাতীবান্ধা উপজেলা গণমাধ্যম কর্মীদের মানববন্ধন
সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে হাতীবান্ধা উপজেলা গণমাধ্যম কর্মীদের মানববন্ধন

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থাকারীদের দ্রুত গ্রেপ্তারের ও মুক্তির দাবি জানিয়েছেন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা। একই সাথে স্বাস্থ্য মন্ত্রণালয় ৬ ঘণ্টা আটকে রেখে নির্যাতন সহ তাঁর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারসহ দ্রুত নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।
বৃহস্পতিবার (২০) মে হাতীবান্ধা উপজেলার
মানববন্ধনে এদাবি জানানো হয়। হাতীবান্ধা উপজেলার সম্মিলিত সাংবাদিকদের ব্যানারে সকাল ১১ টায়, মানববন্ধন শুরু হয়ে ঘন্টাব্যাপী চলে।
সাংবাদিকের এই কর্মসূচীতে বিভিন্ন পেশার মানুষ মানববন্ধনে অংশ নেন।

এসময় হাতীবান্ধা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বাংলা টিভির লালমনিরহাট জেলা প্রতিনিধি ইলিয়াস বসুনিয়া পবন, ও সাধারণ সম্পাদক এবং দৈনিক ভোরের পাতা হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি নুরুল হক, দৈনিক যুগান্তরের লালমনিরহাট জেলা প্রতিনিধি মিজানুর হক দুলাল, দৈনিক মানবকন্ঠ লালমনিরহাট জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাজু, ও হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আলতাব হোসেন সুমন ও সাধারণ সম্পাদক মোস্তফা, সহ উপজেলার সর্বস্তরের সাংবাদিকরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে যায় সাংবাদিক রোজিনা ইসলাম। এসময় রোজিনা ইসলাম কে প্রায় ৬ ঘন্টা ধরে আটকে রেখে হেনন্তা করেছে। এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেপ্তার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দিতে হবে। ঘটনার মূলহোতা অতিরিক্ত সচিবের কিভাবে বিপুল সম্পদের মালিক হয়েছেন তা খতিয়ে দেখারও দাবি জানান বক্তারা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira