1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

লালমনিরহাটের তিন ইউনিয়নে ঈদুল ফিতর উদযাপন

সফিকুল ইসলাম (লালমনিরহাট জেলা) প্রতিনিধি:
  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
লালমনিরহাটের তিন ইউনিয়নে ঈদুল ফিতর উদযাপন
লালমনিরহাটের তিন ইউনিয়নে ঈদুল ফিতর উদযাপন

সৌদি আরবের সঙ্গে মিল রেখে একদিন আগেই প্রতিবছরের ন্যায়ে এবারো লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তিন ইউনিয়নের পাঁচ শতাধিক পরিবার ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের মুন্সীপাড়া জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এতে ঈমামতি করেন মাওলানা ইমান আলী।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার, সুন্দ্রহবী, কাকিনা, চাপারহাট, চন্দ্রপুর, আমিনগঞ্জ ও মুন্সীপাড়া গ্রামের প্রায় পাঁচ শতাধিক পরিবারের মুসল্লিরা বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। প্রতি বছর সৌদি আরবের সঙ্গে মিল রেখে একদিন আগে রোজা ও ঈদ করেন এসব গ্রামের মুসল্লিরা।

এদিকে, করোনাভাইরাসের কারণে ঈদের জামাত সরকারি নির্দেশনা মেনে মসজিদে আদায় করেন মুসল্লিরা।

কালীগঞ্জ উপজেলার হাড়িশহরের মুন্সীপাড়ার ঈদগাহ মাঠের সভাপতি মাওলানা মাছুম বিল্লাহ বলেন, সৌদি আরবের সঙ্গে মিল রেখে বিগত কয়েক বছর ধরে এই এলাকার মানুষ ঈদুল ফিতর, ঈদুল আজহা, শবে-কদর, শবে মেরাজসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান পালন করে আসছেন। সেই হিসেবে আজ ঈদুল ফিতর পালন করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মান্নান ভূঁইয়া বলেন, বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি বজায় রেখে এসব এলাকার মসজিদে ঈদের জামাত হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira