1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

লাকসাম অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১, উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার, কুমিল্লা :
  • আপডেট: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
লাকসাম অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
লাকসাম অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুমিল্লা জেলার লাকসাম উপজেলায় মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লাকসাম উপজেলার সরকারি স্কুলের শিক্ষার্থীদের ” সুন্দর হাতের লেখা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা প্রশাসন, লাকসাম, কুমিল্লা।

২১শে ফেব্রুয়ারী রোজ: রবিবার প্রসাদ কুমার ভাওয়াল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের তত্ত্বাবধায়নে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান এডভোকেট মোঃ ইউনুছ ভূঁইয়া। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, লাকসাম পৌরসভার সম্মানিত মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, লাকসাম উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান মোহাব্বত আলী,মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা,ভূমি সহকারী অফিসার উজালা রানী চাকমা এবং আরো উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলার সরকারি স্কুলের সকল শিক্ষকবৃন্দসহ সকল স্তরের জনসাধারণ, সাংবাদিকবৃন্দরা।

এই করোনা কালীন সময়ে এই ধরনের একটি শিক্ষামূলক উদ্যোগ নেওয়ার জন্য ধন্যবাদ জানায় শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা। এতে দারুন উৎসাহিত হয়ে হাতের লেখা ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন করে শিক্ষার্থীরা। এ প্রতিযোগিতা শেষে অংশগ্রহণকারীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয় এবং ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী শিক্ষার্থীদের দেয়া হয় আকর্ষণীয় পুরষ্কার।

শিক্ষর্থীরা জানায়, কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে অনেক ভালো লাগছে এই ধরনের এ প্রতিযোগিতার মাধ্যমে আমাদের জ্ঞান বৃদ্ধি পায়। পাঠ্যপুস্তের বাইরে আমরা অনেক কিছু জানতে ও শিখতে পারি। পরে উৎসাহ পেলে এই ধরনের আরও শিক্ষামূলক উদ্যেগ নেওয়ার কথা জানান উপজেলা পরিষদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira