1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ ও আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর স্থান পরিবর্তন

মোঃ আবদুস সামাদ (রুবেল), চট্টগ্রাম :
  • আপডেট: রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ ও আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর স্থান পরিবর্তন
মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ ও আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর স্থান পরিবর্তন
বর্তমানে সিটি কর্পোরেশন ২৬নং ওয়ার্ড বড়পুল মহিলা পলিটেকনিকেল কলেজ সংলগ্ন হালিশহর চট্টগ্রামে মনোরম পরিবেশে প্রায় ৪০শতক জায়গার উপর ২০২২-২০২৩ সালে নতুন উদ্যোগে ব্যবসায়িক নিয়মে গড়ে উঠে মোহাম্মদ আলী হোসেন এর মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ ও মোঃ আলমগীর হোসেন এর আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ।
এসময় মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ এর প্রোপাইটর মোহাম্মদ আলী হোসেন স্বপন দ্বীপ টিভি’কে জানান ২০০৫ সাল থেকে সীতাকুন্ড বাইপাস কালুশাহ মাজার সংলগ্ন স্থানে মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ এর যাত্রা শুরু করে নিয়মিত সুন্দর ভাবে গাড়ী মেরামত ও বিভিন্ন রকমের গাড়ীর সমস্যা কাজের মাধ্যমে সমাধান করে যথা সময়ে গাড়ীর ডেলিভারি দিতে আমরা সর্বদা চেষ্টায় ছিলাম এবং দিয়েছি। তাই এই প্রতিষ্ঠানের সুনাম সারা বাংলাদেশে ছড়িয়ে পড়ে। ২০১৩ সাল থেকে ফুল চৌধুরী পাড়া টোল রোড সংলগ্ন ফায়ারিং স্পট এর পাশে উত্তর হালিশহর চট্টগ্রামে মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ পূর্বের ন্যায় গাড়ী মেরামত এর সেবা দিয়ে আসছেন।
তিনি আরো বলেন আমাদের সেবা সমূহ যেমন- গাড়ীর সম্পূর্ণ ইঞ্জিনের কাজ পুল ওভার রোলিং করা হয়, গাড়ীর বডি পুল নতুন করে বাঁধানো ও রিপারিং করা হয়, গাড়ীর ক্যাবিনের সম্পূর্ণ নতুন ও রিপারিং কাজ করা হয়, গাড়ীর নতুন করে ওয়ারিং ও মেরামত করা হয়, গাড়ীর সম্পূর্ণ নতুন করে ডেকোরেশন করা হয়, গাড়ীর সম্পূর্ণ নতুন করে রং বা প্রিন্ট করা হয়।
এছাড়া মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ এর প্রোপাইটর মোহাম্মদ আলী হোসেন স্বপন দ্বীপ টিভি’কে বলেন- আমার ওয়ার্কসপে যে সকল প্রতিষ্ঠানের গাড়ী মেরামত করার জন্য নিয়ে আসেন বা আসবেন আমি সব দিক থেকে স্বল্প খরচে অতি সুন্দর ও সু-যত্নে সুন্দর ব্যবহারের মাধ্যমে কাজ করে থাকি। আমার এই ব্যবসার বয়স এখন প্রায় ১৭ বছর চলমান। এখন থেকে মেসার্স জেরিন অটো মোটরস ওয়ার্কসপ ও আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর যৌথ ব্যবসায়িক স্থান পরিবর্তন করে বর্তমানে সিটি কর্পোরেশন ২৬নং ওয়ার্ড বড়পুল মহিলা পলিটেকনিকেল কলেজ সংলগ্ন হালিশহর চট্টগ্রামের ঠিকানায় আপনারা সকলে যোগাযোগ করার জন্য অনুরোধ রহিল। মোবাইল নম্বর : ০১৩০০-০৩২৬১৪ (মোহাম্মদ আলী হোসেন স্বপন)
ই-মেইল: jarinmotors1111@gmail.com

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira