1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের পিআইবির প্রশিক্ষণ শেষে সনদ প্রদান

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের পিআইবির প্রশিক্ষণ শেষে সনদ প্রদান
মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের পিআইবির প্রশিক্ষণ শেষে সনদ প্রদান

“মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের পিআইবির প্রশিক্ষণ শেষে সনদ প্রদান”



মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের সমাপনী ও সার্টিফিকেট প্রদানের মাধ্যমে সমাপ্ত করা হয়েছে।১৬ জানুয়ারী সোমবার সকাল ৯টা থেকে এ প্রশিক্ষণ শুরু হয়ে ১৭ জানুয়ারি ২০২৩ তারিখে বিকাল ৪ ঘটিকায় সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, প্রেস ইন্সটিটিউট বাংলাদেশের মহা পরিচালক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে ও প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বির সঞ্চালনায় সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে সভাপ্রধান জাফর ওয়াজেদ বলেন বঙ্গবন্ধু মহিউদ্দিন সাহেবের কোলে ছিলেন, বাংলাদেশের ইতিহাসের অংশ হচ্ছে আলহাজ্ব মোঃ মহিউদ্দিন,  বঙ্গবন্ধুর ইতিহাস মহিউদ্দিন সাহেবকে বাদ দিয়ে সম্ভব নয়, আরো বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের উপদেষ্টা অ্যাডভোকেট সোহানা তাহমিনা, উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসার দিপক চন্দ্র দাস, অংশ গ্রহনকারীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম মোল্লা, সদস্য হামিদুল ইসলাম লিংকন ও শাহনাজ আক্তার । পিআইবির প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বি ও মোজো বিশেষজ্ঞ ড. জামিল খান এই প্রশিক্ষণ কোর্সটি পরিচালনা করেন।
এ সময় উপস্থিত থেকে প্রশিক্ষন গ্রহন করেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম জামাল হোসেন  মন্ডল, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কামাল, সহ সভাপতি আনোয়ার হোসেন,  আবু হানিফ রানা, সাংগঠনিক সম্পাদক জসিম মোল্লা, কোষাধ্যক্ষ আবু সাঈদ সৌরভ, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন জনি, প্রকাশনা সম্পাদক রাজ মল্লিক, সদস্য তরিকুল ইসলাম, শেখ আছলাম, সাহাদাত হোসেন সায়মন, কাজী বিপ্লব হাসান, লিটন মাহমুদ,আ‌নিছুর রহমান র‌লিন সহ ৩৫ জন সাংবাদিক নিয়ে  ১৬ ও ১৭ জানুয়ারি ২০২৩ অনুষ্ঠিত প্রশিক্ষণে অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira