1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

নোয়াখালীতে চাঁদা না দেয়ায় বাড়ি-ঘরে হামলা ও ভাংচুর, আহত ৩

গাজী সালেহ আহমেদ রুবেল, নোয়াখালী :
  • আপডেট: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

নোয়াখালীতে দাবীকৃত চাঁদা না দেয়ায় স্থানীয় চাঁদাবাজরা বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় আহত হয়েছেন ৩ জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩১ আগষ্ট ) দুপুরে নোয়াখালী উপজেলার ৩ নং নোয়ান্নই ইউনিয়নে,আমিন মার্কেট, এলাকায়। হামলার শিকার সৈয়দ আহমদ জানান, ওয়ারিশ সম্পত্তিতে বসত ঘর নির্মাণ করিয়া দীর্ঘ ৩০-৩২ বছর বসবাস করিয়া আসিতেছি, বসত ঘরের সামনে পাকের ঘর মেরামত করতে গেলে একটি চক্র চাঁদা দাবি করে।

নোয়াখালী ৩নং নোয়ান্নই ইউনিয়ন এলাকায় সাড়ে ৭ শতাংশ জমিতে বাড়িঘর নির্মাণ করে বসত ঘর করে আসছেন। বেশ কিছুদিন ধরে ৩ নং নোয়ান্নই ইউনিয়ন গ্রামের রফিক উল্লাহ প্র:হুরিন্ন্যা,কামাল হোসেন, হোসেন, সিদ্ধি আজাদ সহ ২০/২৫ জনের একদল চাঁদাবাজ একটি সংগঠনের উন্নয়নের কথা বলে ১ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে।

দুপুরে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে কিছু বুঝে ওঠার আগেই বাড়ি ঘরে দেশীয় অস্ত্রে সজ্জে সজ্জিত হয়ে হামলা চালায় ওই চাঁদাবাজরা। এতে বাঁধা দিলে বাবুল সহ মা হাজেরা খাতুন ও স্ত্রী লিলি বেগমকে বেধড়ক লাঠিপেটা করে গুরুতর আহত করে। এক পর্যায়ে ঘরের আসবাবপত্রাদিসহ ভাংচুর করে ৩ লাখ টাকার ক্ষতি সাধন করেন। এ সময় চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে উপজেলা নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় নোয়াখালী সুধারাম মডেল থানা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে নোয়াখালী সুদারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ারুল ইসলাম বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira