1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স  ইউনিয়ন রেজি: নং- ২৬১৩’র উপ-কমিটির সহ-সভাপতি নিজামের উপর দৃর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ আবদুস সামাদ (রুবেল), চট্টগ্রাম :
  • আপডেট: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স  ইউনিয়ন রেজি: নং- ২৬১৩'র উপ-কমিটির সহ-সভাপতি নিজামের উপর দৃর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত
১১ই মার্চ ২০২৩, রোজ: শনিবার, বিকাল- ৩টায় স্থানীয় উত্তর মধ্য হালিশহর এম এ আজিজ মসজিদ সংলগ্ন চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স ইউনিয়ন এর উদ্যোগ সহ-সভাপতি মোঃ বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সেকান্দরের সঞ্চালনায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশন (বাজাফে-৪৩) এর কেন্দ্রীয় কমিটির- সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আলী হোসেন স্বপন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সরোয়ার আলম চৌধুরী।
জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশন (বাজাফে-৪৩) চট্টগ্রাম মহানগর কমিটির- সভাপতি দেবাসিক চৌধুরী দেবু, কার্যকারী সভাপতি মোঃ আলমগীর হোসেন, সহ-সভাপতি মোঃ ইব্রাহীম, যুগ্ম সাধারন সম্পাদক নয়ন দাশ এবং সাধারন সম্পাদক এস এম আরিফুল হক। এতে আরো উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স  ইউনিয়ন রেজি: নং- ২৬১৩’র যুগ্ম সাধারন সম্পাদক সরওয়ার আলম, সহ-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মহন, প্রচার সম্পাদক তাজুউদ্দিন ও আবু তাহের সহ আরো অনেকে।
আরো উপস্থিত ছিলেন- চট্টগ্রাম শাখা কমিটির- সভাপতি মোঃ ইসমাঈল, সাধারন সম্পাদক মোঃ শওকত, সাংগঠনিক সম্পাদক মোঃ হান্নান। সদস্য- নুরুল ইসলাম, আলী হোসেন, নুরুল ইসলাম, আবু নাছের রুবেল। সরাইপাড়া শাখা কমিটির- সাধারন সম্পাদক মোঃ জাহাংগীর, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হাকিম। নিমতলা শাখা কমিটির- সাধারন সম্পাদক শেখ রাসেল।
এ মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স  ইউনিয়ন রেজি: নং- ২৬১৩’র সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য সোলায়মান, বেলাল মিয়া, মোঃ বশর, অহিদুর, ফোরকান সহ বিভিন্ন শাখা উপ-শাখা ও বিসিক ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দগণ।
এসময় মানববন্ধনে উপস্থিত বক্ততাগণ তাদের বক্তব্যে বলেন- সন্ত্রাসী নাসিরের হাতে রামদার আঘাতে গুরুতর আহত চট্টগ্রাম জেলা মোটর ওয়ার্কশপ মেকানিক ইউনিয়ন এর উপ-কমিটির সহ-সভাপতি মোহাম্মদ নিজাম উদ্দিনের বিচারের দাবীতে সন্ত্রাসী নাসিরের বিরুদ্ধে আজকের এ মানববন্ধন। জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশন (বাজাফে-৪৩) এর পক্ষ থেকে এমন ঘটনার জন্য আমরা তীব্র নিন্দা জানাই। আমরা এই মানববন্ধন থেকে স্থানীয় পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানাতে চাই- সন্ত্রাসী নাসির’কে দ্রুত আইনের আওতায় এনে যেন গ্রেফতার করা হয়, আর এই দাবিতে সকল মোটর মেকানিক ভাইদের’কে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে।
আমাদের স্লোগান হল- সকল কারিগর ঐক্য গড়ি, কাজ মুজরি মর্যাদা আদায় নিশ্চিত করি। চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স  ইউনিয়ন রেজি: নং- ২৬১৩’র পক্ষ থেকে উপস্থিত সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাই।
দুনিয়ার মজদুর এক হও- দুনিয়ার মজদুর এক হও- দুনিয়ার মজদুর এক হও এই স্লোগানের মধ্য দিয়ে মানববন্ধন অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ সেকান্দর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira