1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

চকরিয়া পৌরসভা বাস টার্মিনাল এ চকরিয়া লামা-আলীকদম রোড কমিটির আয়োজনে শীতবস্ত্র বিতরণ

ফয়সাল আলম সাগর, চকরিয়া প্রতিনিধি:
  • আপডেট: সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
চকরিয়া পৌরসভা বাস টার্মিনাল এ চকরিয়া লামা-আলীকদম রোড কমিটির আয়োজনে শীতবস্ত্র বিতরণ
চকরিয়া পৌরসভা বাস টার্মিনাল এ চকরিয়া লামা-আলীকদম রোড কমিটির আয়োজনে শীতবস্ত্র বিতরণ

আজ ১২তারিখ ২৩ ইং, চকরিয়া পৌরসভা বাস টার্মিনাল এ চকরিয়া লামা-আলীকদম রোড কমিটির আয়োজনে, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর অন্তর্ভুক্ত চকরিয়া লামা আলীকদম রোড কমিটির শ্রমিকদের মাঝে ৮৫০ টি কম্বল বিতরণ, এ সময় চকরিয়া লামা আলীকদম কার্যকারী কমিটির নেতৃত্ববৃন্দ যেমন-

সভাপতি রফিক আহমদ, সাধারণ সম্পাদক মোঃ রফিক উদ্দিন, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এবং শাহাজাহান, মোঃ বেলাল উদ্দিন, আহম উল্লাহ, মোঃ মুসা, জাফর আলম, সোনামিয়া, মোঃ রায়হান উদ্দিন, এবং ছাত্রনেতা, আব্দুল ওয়াহিদ শাওন উপস্থিত ছিলেন। ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে।

হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিুআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল, চকরিয়া লামা-আলীকদম কার্যকরী কমিটির নেতৃত্ববৃন্দগণ এর উদ্যোগে চকরিয়া লামা-আলীকদম রোড কমিটির শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে শ্রমিকদের উদ্দেশে সভাপতি: রফিক আহমদ, ও সাধারন সম্পাদক: মো: রফিক উদ্দিন বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira