1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ 

জাহিদুল ইসলাম, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ 
গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ 

গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

রাজশাহীর গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন ৬ জন।সোমবার সকালে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী উপজেলার রেলগেট কসাইপাড়া এলাকায় ইট ভর্তি দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।
খবর পেয়ে গোদাগাড়ীর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মীরা উদ্ধার কাজ শুরু করেন তবে ৫ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করতে পারলেও একটি ট্রাকের ড্রাইভার  দুই ট্রেকের চাপায় আটকে যায়।পরে ফায়ার সার্ভিসের অত্যাধুনিক যন্ত্রের সাহায্যে দীর্ঘ ১ ঘন্টা চেষ্টার পর দুই ট্রাকের মাঝে চাপাপড়া ড্রাইভার কে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।উদ্ধারকৃত ৫ জনকে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ বারোঘরিয়ার এনামুুলের ছেলে আশরাফুল (৪০) রায়পুর গ্রামের দুখু মন্ডলের ছেলে আবু বক্কর (২৫), শিবগঞ্জ উপজেলার চাঁদ এর ছেলে  মাজহারুল , কামরুল ইসলামের ছেলে কাউসার (২০), রবিউল ইসলামের ছেলে ভুটু (৩৫) ।
এই বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন এখন পর্যন্ত  কোন অভিযোগ পাওয়া যায়নি লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।আপাতত দুইটি ট্রাক কে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira