1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

কুমিল্লায় অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: বুধবার, ৪ আগস্ট, ২০২১
কুমিল্লায় অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার
কুমিল্লায় অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লা বুড়িচংয়ে অটোরিকশা চালক সাকিব কাজী(১৮) নামে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩আগস্ট) সকাল ৯ টা কুমিল্লা বুড়িচং উপজেলার নানুয়ারবাজারের দক্ষিণে ইন্দবতী এলাকার গোমতী নদীর সংলগ্নে একটি বিলে লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং ঘটনারস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।জানা যায়,সকালে গোমতী বাঁধের সাথে বিলের কিনারায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। যুবকের হাত পা বাঁধা ছিল। গলা ও হাত কাটা থাকলে শরীর থেকে আলাদা হয়নি।পরবর্তীতে লাশের পরিচয় মিলে।

 

নিহত সাকিব কাজী একজন ব্যাটারিচালিত অটো রিক্সা চালক। তারা বাবা বিল্লাল হোসেন কাজী জানান, ৫ বছর ধরে কুমিল্লা ধর্মপুর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। এখানে বসবাস করেই বাবা এবং ছেলে আটো রিক্সা চালিয়ে সংসার চালাতেন। ২ আগষ্ট সোমবার বিকেলে অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। কিন্তু রাতে আর ফিরে আসেনি। আজ খবর পেলাম আমার ছেলের লাশ পাওয়া গেছে।তবে অটোরিকশা পাওয়া যায়নি।আমি প্রশাসনের কাছে আমার ছেলের বিচার চাই। আমার ছেলে আমার কাছে বন্ধুর মতো ছিলো। আমাদের নিজ বাড়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার দড়িয়াকান্দি গ্রামে।

 

খবর পেয়ে ঘটনারস্থল পরিদর্শন করেন,কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)সোহান সরকার। বিষয়টি নিশ্চিত করেছে বুড়িচং থানার তদন্ত ওসি মাহমুদুল আলম ও উপ পরিদর্শক (এস আই) বিনোদ দস্তগীর। বুড়িচং থানার উপ পরিদর্শক (এস আই) বিনোদ দস্তগীর জানান, এটি পরিকল্পিত হত্যকাণ্ড। হাত পা বেঁধে রগ ও গলাকেটে তার মৃত্যু নিশ্চিত করে এই বলে কে বা কারা ফেলে গেছে। লাশের পরিচয় শনাক্ত হয়েছে, তদন্ত করে হত্যাকাণ্ডের রহস্য বের করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira