1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ১,আহত ১০

সুমন কান্তি দাশ, স্টাফ রিপোর্টার :
  • আপডেট: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ১,আহত ১০
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ১,আহত ১০

কক্সবাজারের চকরিয়ায় মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় ফোরকানুল ইসলাম (৬০) নামে একজন নিহত হয়েছেন। এসময় উৎশৃংখল লোকজন হামলা চালিয়ে ওসির গাড়ি ভাংচুর করে। এসময় মো. মনির ও কুতুব উদ্দিন নামে ২ ব্যক্তি আহত হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড বাঁশঘাট রোডের মাথায় এ ঘটনা ঘটে। নিহত ফোরকানুল ইসলাম (৬০) চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আবদুল বারী পাড়ার আবুল ফজলের ছেলে। সে পেশায় চা দোকানদার ছিলেন।

জানা যায়, বিকাল সাড়ে চারটার দিকে চিরিঙ্গা পুরাতন জামে মসজিদ মাঠে সাঈদীর গায়েবানা জানাজা অনুষ্টিত হয়। ওই এলাকায় পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অবস্থান করে। পরে জানাজা শেষে যাওয়ার পথে কিছু উৎশৃংখল লোকজন পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে। এসময় ওসির গাড়ি ও ইউএনও’র ভাংচুর করে তারা। এদিকে গুলিতে নিহত ফোরকানুল ইসলামের মরদেহ হাসপাতালে রয়েছে। সে কাদের গুলিতে নিহত হয়েছে তা কেউ বলতে পারছেনা। সে জানাজায় অংশ গ্রহন করেছিল বলে প্রত্যক্ষদর্শী লোকজন সূত্রে জানা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, কার গুলিতে কে নিহত হয়েছে আমি জানিনা। জানাজা শেষে ফেরার পথে উৎশৃংখল জনতা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ ও ইউএনও’র গাড়ি ভাংচুর,চকরিয়া স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা কর্মকর্তার গাড়ি ভাংচুর করে। পাশাপাশি কিছু লোক আবার পুলিশকে রক্ষা করতে সচেষ্ট হয়ে এগিয়ে আসে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira