1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

কক্সবাজারের চকরিয়া উপজেলার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নাছির উদ্দিন নোবেল প্রতিপক্ষের গুলিতে নিহত

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
কক্সবাজারের চকরিয়া উপজেলার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নাছির উদ্দিন নোবেল প্রতিপক্ষের গুলিতে নিহত
কক্সবাজারের চকরিয়া উপজেলার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নাছির উদ্দিন নোবেল প্রতিপক্ষের গুলিতে নিহত

কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও চট্টগ্রাম এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন নোবেল প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে পূর্ব বড়ভেওলা সিকদারের বিল এলাকায় প্রকাশ্যে এই গুলির ঘটনা ঘটে। এসময় তার পরিবারের আরও ৫-৬ জন গুলিবিদ্ধ হয়েছেন।

 

নিহত নাছির উদ্দিন নোবেল পূর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের মৃত আবদুল মালেক সিকদারের বড় ছেলে। স্থানীয় লোকজন আহত নাছির উদ্দিন নোবেলসহ আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে নাছিরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যান্যরা চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় ও পরিবারের সদস্যদের সূত্রে জানা গেছে, দুপুরে একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা হঠাৎ নাছির উদ্দিন নোবেলসহ তার আত্মীয়-স্বজনের উপর এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। এতে নাছির উদ্দিন নোবেলের বুকে ও মাথায় গুলি লাগে।

 

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, পূর্ব বড় ভেওলা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হওয়া নিয়ে প্রতিদ্বন্ধী প্রার্থী খলিল উল্লাহ চৌধুরীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ইউপি নির্বাচনেও নাছির উদ্দিন নোবেল ও খলিল উল্লাহ চৌধুরী একই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন। চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পেলে জড়িতদের ব্যাপারে আইনগত ব্যবস্থা ও গ্রেপ্তার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira