1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২০ অপরাহ্ন

৪৮ নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”

ডেস্ক নিউজ :
  • আপডেট: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
৪৮ নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”
৪৮ নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”

রাজধানী যাত্রাবাড়ী থানাধীন “৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী” সম্মেলন ২০শে ডিসেম্বর সোমবার, যাত্রাবাড়ী শহিদ শেখ রাসেল পার্ক সংলগ্ন স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। তিনি জানান আগামী ২০২৩ সালের ভিতর বাংলাদেশ উন্নত দেশ হিসেবে প্রকাশ পাবে।দেশকে আরো উন্নত করতে সকল আগামীতে ও জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রীর আসনে বসাতে সকল নেতা কর্মীদের একত্ববোধ হয়ে কাজ করতে হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।তিনি বক্তব্য বলেনঃ বাংলাদেশকে উন্নত এবং সমৃদ্ধ করতে আওয়ামী লীগ এর সকল নেতা কর্মীদের একসাথে কাজ করতে হবে বলেছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহাজ্ব মোঃ হুমায়ুন কবির ।

অনুষ্ঠানে আরও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু। তিনি তার বক্তব্যে বলেন তালি দিয়ে পদ পাওয়া যায় না যোগ্যতার বলে পদ পাওয়া যায়।বিচক্ষনতার মাধ্যমে নেতা নির্বাচিত হবে। তিনি বলেন ইউনিটগুলোকে বিজ হিসেবে দেখতে হবে বিজ যদি ভালো হয় ফল ও ভালো হবে।

আমন্ত্রিত অতিথিরা ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহুর রহমান ভুইয়া রতন, সহ-সভাপতি শরফুউদ্দিন আহমেদ সেন্টু ,যুগ্ন সম্পাদক মুরশেদ হোসেন কামাল,যুগ্ন সম্পাদক মিরাজ হোসেন মিরাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির,বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ. এম শরিফুল ইসলাম শরিফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক চৌধুরী সাইফুল হোসেন সাগর, শিক্ষা ও মানবকল্যান বিষয়ক সম্পাদক এস. কে বাদল,কার্যনির্বাহী সদস্য সালাউদ্দিন বাদল, সদস্য হাজী ইলিয়াছুর রহমান বাবুল, সদস্য সৈয়দা রোকসানা ইসলাম চামেলী, সদস্য ড. খন্দকার তানজীর মান্নান, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন, আহব্বায়ক যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীগ গাজী মো: সুমন এবং যাত্রাবাড়ি থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্না, যাত্রাবাড়ী সাংবাদিক ক্লাবের সভাপতি মো.শফিকুল ইসলাম সাদ্দাম। ৫০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুম মোল্লা, ৬২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোস্তাক আহমেদ, ৪৯ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মান্নান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন গেসু এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ৪৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল কালাম অনু।

আরো উপস্তিত ছিলেন ৪৮নং ওয়ার্ড বিভিন্ন ইউনিট থেকে সর্বস্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira