1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

হারানো মোবাইল ফোন উদ্ধার করলো এ.এস.আই মনির

মোঃ সাজ্জাদ হোসেন সুমিত, সীতাকুণ্ড(চট্টগ্রাম)প্রতিনিধি
  • আপডেট: শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
হারানো মোবাইল ফোন উদ্ধার করলো এ.এস.আই মনির
হারানো মোবাইল ফোন উদ্ধার করলো এ.এস.আই মনির

«হারানো মোবাইল ফোন উদ্ধার করলো এ.এস.আই মনির»



সীতাকুণ্ড : হারিয়ে যাওয়া মোবাইল সেট উদ্ধার করল পুলিশ। সীতাকুণ্ড থানায় কর্মরত পুলিশ অফিসার (এ.এস.আই)মোঃ মনির হোসেন-এর তৎপরতায় ২টি হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার।

 

জানতে চাইলে সীতাকুণ্ড থানার (এ.এস.আই) মোঃ মনির হোসেন বলেন, পুলিশ কর্মকর্তারা নানা কাজে ব্যস্ত থাকেন। তারপরও তারা পেশাদার। অভিযোগ পেলে হারানো বা চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধারে সিনিয়র অফিসার এর দিক নির্দেশনায় আন্তরিকতার সাথে চেষ্টা করে যান। তথ্য ও প্রযুক্তির সহায়তায় imei নম্বর সার্চ করে তিনি অনেক মোবাইল ফোন উদ্ধার করে দিয়েছেন। এ.এস.আই মোঃ মনির হোসেন আরও বলেন, সীতাকুণ্ড থানায় আমি যোগদান করি ৬ মাস হয়েছে, এই ছয় মাসের মধ্যে আমি প্রায় দুই শতাধিক মোবাইল উদ্ধার করতে সক্ষম হয়। হারিয়ে যাওয়ার দুই মাস পরও মোবাইল ফোন ফিরে পেয়েছেন সীতাকুণ্ড পৌরসভা ৪ নং ওয়ার্ড এর বাসিন্দা কনক কুমার দে(৩৭) নামে এক ব্যাক্তি।

 

তিনি বলেন, আমার মোবাইল ফোনটি হারিয়ে যায় । কখনও ভাবিনি ফোনটি ফিরে পাবো। বন্ধুদের পরামর্শে সীতাকুণ্ড থানায় ফোন উদ্ধারের জন্য জিডি করি। এক মাস পার হওয়ার পরও কোনো খবর না পেয়ে আশাই ছেড়ে দিয়েছিলাম। দুই মাস পর হঠাৎ করে সীতাকুণ্ড থানার মানবিক (এ.এস.আই) মোঃ মনির হোসেন ডেকে হারানো মোবাইল ফোন টি হাতে তুলে দেন। হারিয়ে যাওয়া ১৫ দিনের মাথায় সীতাকুণ্ড মসজিদ্দা এলাকায় মোঃ মহিউদ্দিন(৩৫) নামে আরেক ব্যক্তির একটি দামি মোবাইল সেট উদ্ধার করতে সক্ষম হয় (এ.এস.আই)মোঃ মনির হোসেন।

মোঃ মহিউদ্দিন বলেন আমি কখনো চিন্তা করি নাই আমার মোবাইল ফোনটি আমার হাতে ফিরে আসবে, এএসআই মোঃ মনির হোসেন এর তৎপরতায় আমার ফোনটি ফিরে পেয়েছি।

এ.এস.আই মোঃ মনির বলেন, পুলিশ বাহিনীর বিভিন্ন আধুনিক প্রযুক্তির সহায়তা নিয়ে হারানো মোবাইল ফোন উদ্ধার করা হচ্ছে। উদ্ধার অভিযানে জানা যায়,একটি ফোন চুরি হওয়ার পর হাত বদল হয়ে অনেক দূরে চলে যায়। এ.এস.আই মনির জানান, বড় কুমিরা রহিম নামে এক লোকের iphone হারিয়ে যাওয়ার ১ বছর পর উদ্ধার হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira