1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৫০ অপরাহ্ন

সেই নিখোঁজ হওয়া ১২ বছরের কিশোরীকে ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হলেন সিএমপির পাহাড়তলী থানা পুলিশ

মোঃ মোশারফ হোসেন সরকার, বিশেষ প্রতিনিধি :
  • আপডেট: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
সেই নিখোঁজ হওয়া ১২ বছরের কিশোরীকে ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হলেন সিএমপির পাহাড়তলী থানা পুলিশ
সেই নিখোঁজ হওয়া ১২ বছরের কিশোরীকে ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হলেন সিএমপির পাহাড়তলী থানা পুলিশ

মিথিলার স্বপ্ন নায়িকা হওয়া : মিথিলা নায়িকা হবার স্বপ্ন পুরণ করতে বাসা থেকে বের হয়ে যায় অবুঝ মেয়েটি। হয়তো টিভি দেখতে দেখতে তার ইচ্ছা হয় সে নায়িকা হবে। এই করোনা পরিস্তিতির কারণে আমাদের ছেলে মেয়েরা বাস্তবতা থেকে দুরে সরে যাচ্ছে। অভিভাবকরা ছেলে মেয়েদের কাছাকাছি থাকবেন। ছেলেমেয়েরা বাসায় থাকতে থাকতে ক্লান্ত হয়ে পরে কি করে ফেলছে হয়তো নিজেরাও জানেনা। পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ ইমাম হাসানের কৌশলগত দক্ষতার কারণে মেয়েটিকে ২৪ ঘন্টার মধ্যেই উদ্ধার করা সম্ভব হয়েছে বলে মনে করি।

ঘটনার সূত্রপাতঃ- গত ২৬/০৪/২০২১খ্রিঃ তারিখ বিকাল অনুমান ০৫:৩০ ঘটিকায় পাহাড়তলী থানাধীন জোলাপাড়া ফিরোজশাহ হাসান ভবন এর ৮ম তলা হতে মিফতাউল জান্নাত মিথিলা (১২) নামক কিশোরী তার মা ও বড় ভাই এরে সাথে ঝগড়া করে কাউকে কিছু না বলে ঘর হতে বাহির হয়ে চলে যায়। কিশোরীর পরিবার কিশোরী ঘর হতে বাহির হয়ে যাওয়ার বিষয়টি পাহাড়তলী থানা, পুলিশ অবহিত করিলে, পাহাড়তলী থানা পুলিশ দ্রুত কিশোরীকে উদ্ধারের লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারসহ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে উদ্ধারের লক্ষ্যে অভিযান শুরু করে।

 

 

ঘটনার বিবরণে জানা যায়ঃ- গত ২৬/০৪/২০২১খ্রিঃ তারিখ বিকাল অনুমান ০৫:৩০ ঘটিকায় নিজ বাসা হতে কিশোরী মিফতাউল জান্নাত মিথিলা (১২) তার মা ও ভাই এর সাথে ঝগড়া করে বাসা থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায়। কিশোরী মিফতাউল জান্নাত মিথিলা (১২) পরিবারের কাউকে কিছু না বলিয়া বাসা হতে বের হয়ে খুলশী থানাধীন খুলশী বাস্কেট সুপারমল এর একটু সামনে কান্নাকাটি করা অবস্থায় রাস্তা দিয়ে যাওয়া গার্মেন্টস কর্মী ইয়াছমিন (৩৫) দেখতে পেয়ে তার সাথে অনেক কথাবার্তা বলে তাকে তার বাসায় নিয়ে যায়।

 

 

ভিকটিম উদ্ধারঃ- পাহাড়তলী থানা পুলিশ নিখোঁজ কিশোরীকে উদ্ধারের লক্ষ্যে তৎপর হয়ে কিশোরীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারসহ বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করতঃ বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে পাহাড়তলী থানা পুলিশের একটি চৌকস টিম ২৪ ঘন্টার মধ্যে খুলশী থানাধীন ওয়ারলেস ২নং কলোনী আরাফাত এর ভাড়াঘর হতে গার্মেন্টস কর্মী ইয়াছমিন (৩৫) এর হেফাজত হতে সুস্থ অবস্থায় কিশোরী মিফতাউল জান্নাত মিথিলা (১২)কে উদ্ধার করিতে সক্ষম হয়। কিশোরী মিফতাউল জান্নাত মিথিলা’কে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, তার বাবা মা ও বড় ভাইয়ের সাথে রাগ করে বাসা থেকে বের হয়ে যায়। তার স্বপ্ন সে নায়িকা হবে কিন্তু বাবা মা ও বড় ভাই তাকে নায়িকা হতে দিবে না মনে হওয়ায় সে বাসা হতে কাউকে কিছু না বলে চলে যায়।

তথ্যসূত্রঃ পাহাড়তলী থানা (সিএমপি)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira