1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

সুযোগ এসেছে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে উপস্থাপনের ইকবাল হোসেন চোকদার

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট: শুক্রবার, ২৮ মে, ২০২১
সুযোগ এসেছে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে উপস্থাপনের ইকবাল হোসেন চোকদার
সুযোগ এসেছে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে উপস্থাপনের ইকবাল হোসেন চোকদার

মানুষ পৃথিবীর শ্রেষ্ঠ জীব। এই শ্রেষ্ঠ জীবই এখন সারা পৃথিবীর মধ্যে সবচেয়ে বড় সংকটে।

করোনায় এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছিলো, মানুষের শ্রেষ্ঠত্ব যেন বিনাশ হতে চলছে বলে মন্তব্য করেছেন সুশিক্ষিত, জনদরদী ও রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার । তিনি বলেন, আমরা দেখতে পাচ্ছি, মানবিক গুণ কত নিম্নস্তরে নেমে গেছে। গরিবের আহার চুরি করে রেখে দিচ্ছেন কিছু কিছু জনপ্রতিনিধি। ব্যবসায়ীদের কেউ আবার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে ব্যবসা করছে। আমরা কেউ বুঝতে চাচ্ছি না, এই যে এত টাকা আয়ের চেষ্টা করছি, আমরা কি সব ভোগ করে যেতে পারব? কে কখন পৃথিবী থেকে বিদায় নেয়, কেউ জানি না, কিন্তু কর্মের কারণে থেকে যাবে আমাদের মানবিকতা আর অমানবিকতার চিহ্ন।
তাই তো সময় এসেছে, সুযোগ এসেছে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে উপস্থাপনের।

আমি বলব, জনপ্রতিনিধি একটা বিরাট সুযোগ। নিজেকে প্রকৃত মানুষ হিসেবে প্রমাণের সুযোগ। সমাজের অসহায় মানুষের পাসে দাড়ানো, উন্নয়ন মুলুক কাজ করা, অসংগতি নিঃমুলকরা, গরিবের হক বুঝিয়ে দেওয়াসহ অসংখ্য কাজ করার সুযোগ এই জনপ্রতিনিধের।

 

তিনি আরো বলেছেন, করোনা আমাদের অনেক শিক্ষা দিচ্ছে। সুন্দর পৃথিবীর জন্য করণীয় কী, তা–ও ভাবাচ্ছে। সত্যিকারের জনপ্রতিনিধি হতে হবে।জনগণের পাসে দাড়াতে হবে। সরকার যা বরাদ্দ দিয়েছে তা অত্যন্ত প্রশংসনীয় এর মাঝে আমার নিজস্ব তহবিল থেকে বরাদ্দ দিয়ে আসছি এবং আমার যতটুকু সম্ভব দিয়ে যাবো তবে একটা কথা বলতে পারি আমার ইউনিয়নের একটা লোকও না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ। আমি যতদিন পর্যন্ত বেচে থাকব আমার ইউনিয়নের মানুষের সেবায় নিয়োজিত থাকব। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতিটি দিকনির্দেশনা পালন করে রশুনিয়া ইউনিয়নের উন্নয়ন মুলুক কাজ করে যাব। ইকবাল হোসেন চোকদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira