1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

সিসিসিআই – এ তৃতীয়বারের মত পরিচালক নির্বাচিত হলেন রকিবুর রহমান টুটুল

আবদুল হান্নান হীরা, নগর সম্পাদক:
  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
সিসিসিআই - এ তৃতীয়বারের মত পরিচালক নির্বাচিত হলেন রকিবুর রহমান টুটুল
সিসিসিআই - এ তৃতীয়বারের মত পরিচালক নির্বাচিত হলেন রকিবুর রহমান টুটুল

১২ মে ২০২১: চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ (সিসিসিআই)বোর্ড অব ডিরেক্টরস এর পরিচালক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন দেশের অন্যতম বৃহৎ কৃষিভিত্তিক শিল্পপ্রতিষ্ঠান নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং ব্রিডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিএবি) -এর সভাপতি মোঃ রকিবুর রহমান টুটুল। এ নিয়ে তৃতীয়বারের মত তিনি এ পদে নির্বাচিত হলেন।

১১ মে নবগঠিত বোর্ড অব ডিরেক্টরস এর সদস্য হিসেবে আনুষ্ঠানিক যোগদানের পর তিনি উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং চট্টগ্রামের ব্যবসায়ীসহ সারাদেশের ব্যবসায়ীদের স্বার্থে কাজ করে যাওয়ার প্রত্যয় পুণর্ব্যক্ত করেন। স্থানীয় সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময়কালে জনাব টুটুল বলেন, কোভিড মহামারির কারণে সারাদেশের ব্যবসায়ীরা এক কঠিন সময় অতিবাহিত করছেন। লোকসানের বোঝা মাথায় নিয়ে দেশ ও দশের বৃহত্তর স্বার্থে উৎপাদন ও শিল্পের চাকা সচল রাখার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা। তিনি বলেন, কঠিন এ সময়ে সবাইকে হাতেহাত মিলিয়ে কাজ করতে হবে এবং ব্যক্তি বা প্রতিষ্ঠানের চেয়ে দেশ ও দেশের মানুষের প্রয়োজনকে গুরুত্ব দিতে হবে।

এ সময় তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সুদীর্ঘ করোনাকালীন সময়ে সরকারের আন্তরিক সহযোগিতা দেশের ব্যবসায়ীদৈর আত্মপ্রত্যয়কে অধিকতর শক্তিশালী করেছে। জনাব টুটুল বলেন, করোনা মহামারির দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব ও সুচিন্তিত কর্মপন্থার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে, সেই সাথে শিল্প-বাণিজ্য ও উৎপাদন ব্যবস্থা সচল রয়েছে। ব্যবসায়ী সমাজের প্রতি সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন জনাব টুটুল।

বাংলাদেশের প্রতিবেশি রাষ্ট্র ভারত, নেপালসহ অপরাপর দেশগুলোতে করোনা মহামারির ভয়াবহ সংক্রমণে উদ্বেগ প্রকাশ করেন বিশিষ্ট এ শিল্পপতি। মহামারির এ প্রকোপ থেকে মুক্তির জন্য তিনি পরম করুণাময় আল্লাহ্ তায়ালা’র রহমত প্রার্থণা করেন। পাশাপাশি এ মহামারি মোকাবেলায় চট্টগ্রামের ব্যবসায়ী সমাজ সরকারের সাথে সহযোগী হিসেবে কাজ করে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

২০২১-২২ ও ২০২২-২৩ অর্থবছর পর্য়ন্ত রকিবুর রহমান টুটুল সিসিসিএ -এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira