1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

সিরাজদিখানে স্কুল এ্যন্ড কলেজের অনুষ্ঠানকে কেন্দ্র করে গ্রুপিং, কোন্দল, অপরাজনীতি

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি
  • আপডেট: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
সিরাজদিখানে স্কুল এ্যন্ড কলেজের অনুষ্ঠানকে কেন্দ্র করে গ্রুপিং, কোন্দল, অপরাজনীতি
সিরাজদিখানে স্কুল এ্যন্ড কলেজের অনুষ্ঠানকে কেন্দ্র করে গ্রুপিং, কোন্দল, অপরাজনীতি

প্রধান অতিথি হতে পারে অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার হারুন অর রশিদ, বিশেষ অতিথি হতে পারে বালুচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুবকর সিদ্দিক। এই স্কুলের একাধিক প্রাক্তন ছাত্র প্রধান অতিথি, বিশেষ অতিথি হওয়ার যোগ্যতা রাখেন এনিয়ে সৃষ্টি হয়েছে বিতর্ক।

 

গত শুক্রবার (৮ এপ্রিল) সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে ঈদ পরবর্তী পূর্ণমিলনী অনুষ্ঠানের ঘোষণা দিয়েছেন বিদ্যালয় অ্যান্ড কলেজের সভাপতি মোস্তফা কামাল ও স্কুলের শিক্ষকরা। অনুষ্ঠান বাস্তবায়ন করতে একটি আহবায়ক কমিটি ও গঠন করা হয়েছে। এ নিয়ে নানান বিতর্ক, গ্রুপিং, কোন্দল সৃষ্টি হয়েছে। এলাকার চায়ের স্টল থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিদের মাঝে চলছে আলোচনা-সমালোচনা। বিষয়টি নিয়ে একাধিক ফেসবুক আইডি থেকে বিতর্কিত পোস্ট ও দেওয়া হয়। পরে বিভিন্নজন ফেসবুক পোস্টগুলো ছড়িয়ে দেন।

 

এ অবস্থায় বিভিন্ন মহল নিজ স্বার্থ উদ্ধারে অপপ্রচার করছে এবং উসকানিমূলক পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে। সরেজমিনে গিয়ে জানা গেছে ১৯৫৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র দের নিয়ে ঈদ-পরবর্তী পূর্ণমিলনী অনুষ্ঠান করা হবে। অনুষ্ঠানে যারা অংশ গ্রহণ করবে প্রত্যেককেই ৩০০ টাকা দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। অনুষ্ঠানটি ঈদের পরদিন অনুষ্ঠিত হবে বলেও জানা গেছে। এ বিষয়ে খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সভাপতি মোস্তফা কামাল জানিয়েছেন স্কুল এন্ড কলেজ এর স্বার্থে অনুষ্ঠানটি করা হবে কোন ব্যক্তি স্বার্থে নয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira