1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

সিরাজদিখানে নিম্ন মানের সামগ্রী দিয়ে মডেল মসজিদ নির্মাণ কাজ চলছে

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৫ জুলাই, ২০২১
মুন্সীগঞ্জের সিরাজদিখানে নিম্ন মানের সামগ্রী দিয়ে মডেল মসজিদ নির্মান কাজ চলছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। জানা গেছে, ২০১৮ সালের শেষের দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গণপূর্ত অধিদপ্তরের অধীন ও ইসলামিক ফাউন্ডেশনের বাস্তবায়নে মসসজিদের নির্মাণকাজ শুরু হয়।
 
আর এ ভবনের প্রাক্কলিত ব্যয় ধরা হয় ১৩ কোটি ৭৫ লক্ষ টাকা। নির্মাণ কাজের দায়িত্ব পায় এম, সি, এল নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। স্থানীয়দের সাথে কথা বল্লে প্রতিবেদকে জানান ঠিকাদার প্রতিষ্ঠানটি কাজের প্রথম থেকেই সঠিকভাবে কাজ করছেন না। তারা আরও জানান ঠিকাদার প্রতিষ্ঠানটি কাউকে পাত্তা না দিয়েই  তিননাম্বার ইট এবং নিম্নমানের সিমেন্ট,  রড, পাথর দিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন।
এ বিষয়ে ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক এডভোকেট জহিরুল ইসলাম জানান আমি নিয়ম মেনেই কাজ চালিয়ে যাচ্ছি। তিন নাম্বার ইটের বিষয় জানতে চাইলে তিনি বলেন বর্তমানে সাইডে যে ইটা আছে এই ইটা যদি তিন নাম্বার হয় তাহলে আমি এ ইট সরিয়ে ভালো মানের  ইট দিয়ে কাজ করব। এ বিষয়ে সিরাজদিখানে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ বলেন যে সিমেন্ট ব্যবহার করতেছে আমার কাছে  মনে হয়েছে সিমেন্ট ভালো না। তাই  আমি বাধা দিয়েছি। ইটের বিষয় আমি বুঝি না তবে ভালো করে যাচাই বাছাই করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira