1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

সিরাজদিখানে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভাকসি সভা

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
সিরাজদিখানে জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভাকসি সভা
সিরাজদিখানে জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভাকসি সভা
মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পইন উদযাপন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বহস্পতিবার ৩রা জুন বেলা ১১ টায় উপজলা অডিটোরিয়ামে এ-সভা অনুষ্ঠিত হয় ।মেডিকল টেকনোলজিষ্ট মোঃ আলমগীর হোসেন গাজীর সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আঞ্জুমান আরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিগলীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) আহমেদ সাব্বির সাজ্জাদ , নারী ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন এ-ছাড়াও উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী ওয়াহিদ মোঃ সালেহ, সমাজসেবা কর্মকর্তা সুমন মধু, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ বাবুল প্রমুখ।
উল্লেখ্য আগামী (৫-১৯ জুন) ২০২১ জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পইন অনুষ্ঠিত হবে। ৬ মাস থেকে ৫ বছর বয়সের শিশুদের এ ভিটামিন খাওয়ানো হবে। উপজেলার ১৪ টি ইউনিয়নের ৪২ টি ওয়ার্ডের ৩৩৬ টি কেন্দ্র হতে এই ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে বলে অনুষ্ঠিতব্য সভায়  নিশ্চিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira