1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ

অনলাইন ডেস্ক :
  • আপডেট: বুধবার, ১২ মে, ২০২১
সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ
সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ

সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ
আসন্নঈদ উল ফিতর কে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত হল ‘সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ’ কার্যক্রম।

১০ মে, ২০২১ খ্রী সোমবার আয়োজিত ব্যাতিক্রমী এই কার্যক্রমের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব কিশোর কুমার দাশ, স্বেচ্ছাসেবক প্রধান, বিদ্যানন্দ ফাউন্ডেশন।

জাতি ধর্ম বর্ণ অর্থ বিত্ত নির্বিশেষে সকলের মাঝে ঈদ আনন্দকে ছড়িয়ে দিতে বন্দর নগরীর রাজাখালীর রাজবাড়ী কনভেনশন সেন্টারে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়। যাকাত কিংবা দান নয়, নিজেদের সামর্থ্যের টাকায় ছিন্নমূল মানুষজন ঈদের পোশাক কিনে নিতে পারছেন। শিশু কিশোর তরুণ বয়স্ক সকল বয়সের মানুষের জন্যই ছিল এই আয়োজন।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira