1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

সাতকানিয়া দলুখালে বালু তোলার ইজারা থাকলেও অবৈধ নির্বিচারে কাটছে মাটি

মোঃ কলিম উল্লাহ, চট্টগ্রাম :
  • আপডেট: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

আজ সকাল আনুমানিক ৯টায় সাতকানিয়া উপজেলায় ১৬নং সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড দলু খালের টংকাবতী মোহানায় থেকে শুরু করে ডিপুটি হাট পযন্ত বালু তোলার ইজারা থাকলে ও নির্বিচারে মাটি কাটতেছে বলে স্থানীয়রা জানান । সাতকানিয়া ১৬নং ইউনিয়ন ৮নং ওয়ার্ড থেকে এবং চারদিক থেকে স্থানীয় লোকজন ঐ অবৈধ মাটি কাটার ভোলজার এবং টেম্পার সকলে মিলে জব্দ করে, খাল থেকে উঠিয়ে দেয়।

 

এসময় এলাকার স্থানীয়দের দাবী এভাবে মাটি খনন করলে সামনে মৌসুমী বর্ষায় আমাদের বসত বাড়ী বর্ষার পানিতে ভেঙ্গে নিয়ে যাবে, সে সাথে আমরা স্থানীয় প্রশাসনের মাধ্যমে সরকার ও সাতকানিয়া উপজেলার নির্বাহী অফিসার ও সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার মাননীয় সংসদ ড. প্রফেসর আবু রেজা মোহাম্মদ নিজামুউদ্দিন নদভীর দৃষ্টি আর্কষন করে এলাকাবাসীর পক্ষে দ্বীপ টিভি’কে সাক্ষাৎকার দেন খিতামুল্লা পাড়ার সমাজ সেবক মোঃ আরিফুল ইসলাম, মোঃ হারুন, মোঃ আলী, মোঃ মোকতার, মোঃ আজম আওয়ামীলীগ নেতা মোঃ মোস্তাক, মোঃ জাকরিয়া মেম্বার আরো অনেকে।

 

পক্ষান্তরে যারা ইজারা দাতা মোঃ আকতার কামাল বলেন- আমরা জেলা প্রশাসক ও সাতকানিয়া উপজেলার নির্বাহী অফিসার থেকে অনুমতি নিয়েছে বলে দাবী করেন। এখালের মুল ইজারা নেন স্থানীয় আওয়ামীলীগ নেতা মোঃ জাফর বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira