1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে চট্টগ্রাম সাংবাদিক কল্যাণ এসোসিয়েশনের মানববন্ধন অনুষ্ঠিত

আকিলা জাহান, চট্টগ্রাম:
  • আপডেট: শনিবার, ২২ মে, ২০২১
সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে চট্টগ্রাম সাংবাদিক কল্যাণ এসোসিয়েশনের মানববন্ধন অনুষ্ঠিত
সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে চট্টগ্রাম সাংবাদিক কল্যাণ এসোসিয়েশনের মানববন্ধন অনুষ্ঠিত

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করা, মিথ্যা মামলা প্রত্যাহার এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে চট্টগ্রাম সাংবাদিক কল্যাণ এসোসিয়েশনের উদ্যোগে এক বিশাল প্রতিবাদ মানববন্ধন কূর্মসচী অনুষ্ঠিত হয়েছে।

২১ মে রোজ শুক্রবার বিকেল ৩ ঘটিকায় জামাল খান এলাকায় চট্টগ্রাম প্রেস ক্লাব সংলগ্ন চেরাগীপাহাড় মোড়ে চট্টগ্রাম সাংবাদিক কল্যাণ এসোসিয়েশনের উদ্যোগে প্রতিবাদ সভা এক বিশাল মানববন্ধন কূর্মসচী অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম সাংবাদিক কল্যাণ এসোসিয়েশনের সহ সভাপতি মোঃ হোসেন এর সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি’তে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক কল্যান এসোসিয়েশনের সভাপতি কে এম রুবেল, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সহিদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সম্পাদকীয় পরিষদের যুগ্ম আহবায়ক মিজান উল্লাহ।

 

উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা তাদের বক্তব্যে বলেন প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর যে হামলা হয়েছে তা এ দেশের সম্মানের প্রতি আঘাত হানা হয়েছে, অভিলম্বে সাংবাদিক রোজিনা ইসলাম কে মুক্তি দিয়ে তার মিথ্যা মামলা প্রত্যাহার করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করে সাংবাদিক সমাজ কে স্বাধীন মত প্রকাশের অধিকার ফিরিয়ে দেওয়ার আহবান জানান।

এ মানব বন্ধন আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক কল্যান এসোসিয়েশনের যুগ্ম সম্পাক ও জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক এবং দ্বীপ টিভি’র চেয়ারম্যান মোঃ আবদুুস সামাদ (রুবেল), দপ্তর সম্পাদক ও দেশী২৪ এর নির্বাহী সম্পাদক মোঃ শিবলী সাখাওয়াত, সাংগঠনিক সম্পাদক ইকবাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আবুল খায়ের, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জুয়েল গাজী, মহিলা সম্পাদক দিতি আক্তার, তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক আসিবুর, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ আহম্মেদ শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ সাজ্জাদ, কার্যকারী সদস্য, ইমাম হোসেন ইমন, হাসিবুর রহমান, শাহিন আলম, রতন, নাদিম, বেলাল, মিটু, উমর ফারুক, রাসেল, তুহিন, শুক্কুর, আরিফ, এস এম সুমন সহ প্রমুখ।

বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও জড়িতদের গ্রেফতারের দাবী জানান অন্যতায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী করে দেন সাংবাদিকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira