1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

সাংবাদিক ইলিয়াছ আরমানের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে চকরিয়া উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: সোমবার, ৩ অক্টোবর, ২০২২
সাংবাদিক ইলিয়াছ আরমানের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে চকরিয়া উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন
সাংবাদিক ইলিয়াছ আরমানের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে চকরিয়া উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন

«সাংবাদিক ইলিয়াছ আরমানের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে চকরিয়া উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন»

সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তর লামা প্রতিনিধি সাংবাদিক ইলিয়াছ আরমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে কক্সবাজারের চকরিয়ায় মানববন্ধন করেছে চকরিয়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন চকরিয়া উপজেলা প্রেসক্লাব। রবিবার (০২অক্টোবর) দুপুর সাড়ে বারোটার সময় চকরিয়া আনোয়ার শপিং কমপ্লেক্সের সামনে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন নিউজ পোর্টালের কর্মরত প্রতিনিধিদের সংগঠন চকরিয়া উপজেলা প্রেসক্লাব আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

মানববন্ধনে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি আবুল মনসুর মোঃ মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠের চকরিয়া প্রতিনিধি ইবনে আমিন, চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ। মানববন্ধনে বক্তারা বলেন, ‘আজিজনগরে এক নারীর বিরুদ্ধে হয়রানী মূলক মামলার প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনের সংবাদ প্রকাশের জের ধরে ডিজিটাল নিরাপত্তা আইনে ইলিয়াছ আরমানকে জড়িয়ে একটি মামলা দায়ের করা হয়। মামলা দিয়ে সাংবাদিকদের কলম বন্ধ করা যাবে না। যারা মামলা হামলা করে সাংবাদিকদের কলম বন্ধ করতে চান। তারা বোকার স্বর্গে বসবাস করছেন। মামলা কোন ভাবে আমাদের আটকাতে পারবেন না। অনতিবিলম্বে সাংবাদিককে জড়িয়ে দায়ের হয়রানি মূলক মামলা প্রত্যাহার করে নেয়ার জোর দাবী জানান উপস্থিতি বক্তারা।

 

 

যদি হয়রানি মূলক ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার থেকে সাংবাদিকদের নাম প্রত্যাহার করা না হয়, তাহলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা। মানব বন্ধনে উপস্থিত ছিলেন, দৈনিক যায়যায় দিনের চকরিয়া প্রতিনিধি মনজুর আলম, বাংলাদেশ প্রতিদিনের চকরিয়া প্রতিনিধি জিয়া উদ্দিন ফারুক, দৈনিক নয়া দিগন্তের চকরিয়া প্রতিনিধি রফিক আহমদ, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি রুস্তম গণি মাহমুদ, যুগ্ম সম্পাদক জেপুলিয়ান দত্ত, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাইফ, দপ্তর সম্পাদক আব্দুল হামিদ, নির্বাহী সদস্য শাহাদাত আলী জিন্নাহ, জমির হোসেন, ওমর আলী, শাহ আলম, দৈনিক জবাবদিহির আব্দুল করিম বিটু, দ্বীপ টিভি দৈনিক দিন প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার সুমন কান্তি দাশ, দৈনিক আপন কন্ঠের জুলফিকার আলী ভুট্টো, দৈনিক ইনফো বাংলার মিজানুর রহমান, রূপালী সৈকতের জিয়াউল হক জিয়া, মাতামুহুরী টেলিভিশনের মো: সেলিম, , দৈনিক দেশ বাংলার খায়রুল বশর সোহেল প্রমূখ। প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর বাদে জুম্মা উপজেলার আজিজনগর ইউনিয়নে একটি মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ১৭ সেপ্টেম্বর এই ঘটনার বিবরণ দিয়ে দৈনিক যুগান্তর পত্রিকায় সংবাদ পরিবেশন হয় প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira