1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

সরকারি অনুমোদন পেল ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব

মুন্নি আক্তার, স্টাফ রিপোর্টার, ঢাকা :
  • আপডেট: মঙ্গলবার, ২২ জুন, ২০২১
সরকারি অনুমোদন পেল ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব
সরকারি অনুমোদন পেল ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব

সোমবার (২১ জুন) ২০২১ইং, ১২:৪২ সরকারি অনুমোদন পেল ‘ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব” বাণিজ্য মন্ত্রণালয় থেকে মিডিয়া ক্লাব হিসেবে স্বীকৃতি পেল ‘ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব”

এর মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র, টিভি,সংগীত মঞ্চখাতে নতুন এক সম্ভাবনার দিগন্ত উন্মোচিত হলো। সে জন্য সরকারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছে ওয়েষ্ট ধানমন্ডি মিডিয়া ক্লাব সভাপতি চলচ্চিত্র প্রযোজক আবুল হোসেন মজুমদার,সাধারণ সম্পাদক চলচ্চিত্র প্রযোজক জাহাঙ্গীর সিকদার,উপদেষ্ঠা চলচ্চিত্র প্রযোজক মোহাম্মদ আলী, ক্লাব পরিচালক চলচ্চিত্র প্রযোজক সামসুদ্দিন টিপু, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আলী হায়দার চৌধুুরী ও মানবাধিকার কর্মী এহসানুল করিম রানা।

২০১৮ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সাংস্কৃতিক অনুষ্ঠান,মানবসেবা,সৌন্দর্যসেবা খাতের উন্নয়নে কাজ করে আসছে। সরকারি এই অনুমোদনের ফলে প্রতিষ্ঠানটির কর্মপরিধি আরো বিস্তৃত হবে। শুরু থেকেই সংগঠনটি সংস্কৃতি অঙনে শিল্পী কলাকৌশলিদের উন্নয়ন ও প্রসার, কর্মসংস্থান, অর্থনৈতিক উন্নয়ন ইত্যাদি লক্ষ্য নিয়ে বিভিন্ন কর্মতৎপরতা অব্যাহত রেখেছে।

নানারকম প্রশিক্ষণের মাধ্যমে সৌন্দর্যসেবাকে আন্তর্জাতিক মানে উন্নীত করার মধ্য দিয়ে উদ্যোক্তা সৃষ্টি ও নতুন নতুন কর্মক্ষেত্র গড়ে তোলা এর অন্যতম লক্ষ্য। প্রতিষ্ঠানটি মনে করে, এর মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র, টিভি মিডিয়ায় অংশগ্রহণ ও অবদান রাখা সম্ভব। সরকারি অনুমোদনের ফলে সংগঠনের লক্ষ্য বাস্তবায়নের পথ আরো প্রশস্ত ও গতিশীল হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira