1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ’র উদ্যোগে ৩য় পূণমিলনী ও বনভোজন-২০২৪ অনুষ্ঠিত

মোঃ আবদুস সামাদ রুবেল চট্টগ্রাম :
  • আপডেট: রবিবার, ৩ মার্চ, ২০২৪
সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ’র উদ্যোগে ৩য় পূণমিলনী ও বনভোজন-২০২৪ অনুষ্ঠিত
সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ’র উদ্যোগে ৩য় পূণমিলনী ও বনভোজন-২০২৪ অনুষ্ঠিত
সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ থানাস্থ সন্দ্বীপিয়ানদের নিয়ে আনোয়ারা উপজেলায় পারকী সমুদ্র সৈকতে লুসাই পার্কে ২৪ শে ফেব্রুয়ারী  শনিবার সারাদিন ব্যাপী জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা ও খাবার আয়োজনের মধ্য দিয়ে সন্দ্বীপ ফাউন্ডেশন এর প্রতি বছরের ন্যায় ২০২৪ সালের ৩য় পূণমিলনী ও বনভোজন অনুষ্ঠান কার্যনির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ হানিফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ’র উদ্যোগে ৩য় পূণমিলনী ও বনভোজন অনুষ্ঠিত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের কৃতি সন্তান, সন্দ্বীপ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা, আকবশাহ থানাস্থ স্থায়ী বসবাসকারী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড থেকে বার বার নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ জহুরুল আলম জসিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, সন্দ্বীপের কৃতি সন্তান, আকবরশাহ বসবাসকারী এম.এ আব্দুল হান্নান রানা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সালাউদ্দিন শামীম, দানবীর ও সমাজসেবক মাহফুজুর রহমান।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি সন্দ্বীপের সন্তান বর্তমানে স্থায়ীভাবে বসবাস ফিরোজশাহ আকবরশাহ চট্টগ্রামে এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড থেকে আমাকে বার বার কাউন্সিলর হিসাবে আপনারা নির্বাচিত করেছেন। আপনারা আমার সন্দ্বীপস্থ আত্মীয় স্বজন বটে। সেই সাথে আমি এই পূণমিলনী ও বনভোজন অনুষ্ঠান থেকে  আরো ধন্যবাদ জানাই অত্র ওয়ার্ডে বসবাসকারী দেশের বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত ভোটারগণ ও অস্থায়ী অত্র ওয়ার্ডের ভোটার ছাড়াও জনগণকে কারণ আপনারা আমাকে আপনাদের সেবক হিসেবে বার বার নির্বাচিত করেন। আমার প্রতি আপনারা সব সময় ক্ষমার দৃষ্টিতে দেখবেন কারণ আমি আপনাদের সব চাহিদা যদিও পূরণ করতে না পারি তবে চেষ্টা করি যেন আপনারা আমার আচরনে যাতে কষ্ট না পান।
যেহেতু আমি বর্তমানে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এর নির্বাচিত কাউন্সিলর সেহেতু চসিক আইনের বাহিরে আমি হয়তো আপনাদের কোন অতিরিক্ত চাহিদা বা নিয়মের বাহিরে কোন কিছু করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না বিধায় আপনারা আমার প্রতি মন খারাপ করবেন না। আজকে সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ’র উদ্যোগে ৩য় পূণমিলনী ও বনভোজন-২০২৪ অনুষ্ঠানে এসে আমি খুবই আনন্দিত,
সকলকে কাছে পেয়ে এমন একটি সংগঠনের মধ্যে দিয়ে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করতে পেরে আমি আমার পক্ষ থেকে ফাউন্ডেশনের সকলকে আবারও ধন্যবাদ জানাই। আমার পক্ষ থেকে সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ কমিটিকে সকল প্রকার সার্বিক সহযোগিতা করে যাব ইনশল্লাহ।
অন্যান্য বক্তরাও বলেছেন সন্দ্বীপ ফাউন্ডেশন চট্টগ্রাম আকবরশাহ’র উদ্যোগে ৩য় পূণমিলনী ও বনভোজন -২০২৪ অনুষ্ঠানে এসে নিজেকে ধন্য মনে করেছেন বলে দ্বীপ টিভি ডট কম’কে জানান। এতে দ্বীপ টিভি ডট কম’কে একান্ত স্বাক্ষাতকার দেন  কার্যনির্বাহী কমিটির সন্দ্বীপ ফাউন্ডেশন এর সভাপতি ও আজকের পিকনিক কমিটির আহবায়ক মোহাম্মদ হানিফ ও সাধারন সম্পাদক মোঃ মোশারফ হোসেন।

এ পূণমিলনী ও বনভোজন অনুষ্ঠানে দায়িত্ব পালন করেন আহবায়ক কমিটি আহ্বায়ক মোহাম্মদ হানিফ, যুগ্ম আহবায়ক মোঃ ফরিদ উদ্দিন, আবুল কালাম আজাদ, শরিফুল ইসলাম, সদস্য সচিব মোঃ মোশারফ হোসেন, অর্থ সম্পাদক শাহিন আলম, সদস্য মাষ্টার মোঃ জসিম, মোঃ সাইফুল ইসলাম, বেলাল উদ্দিন জুয়েল, ইঞ্জিনিয়ার মোঃ আনিসুর রহমান, মোঃ আব্দুর রহমান বাবুল, মোঃ আরিফুল ইসলাম, মোঃ বোরহান, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, মুকুল, বেলাল, কিবরিয়া সাহেব ও জসিম উদ্দিন।
পূণমিলনী ও বনভোজন অনুষ্ঠানে আহবায়ক বাস্তবায়ন উপ-কমিটির দায়িত্ব পালন করেন আহ্বায়ক মোঃ ফরিদ উদ্দিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, সদস্য জসিম, আব্দুর রহমান বাবুল, জাসশেদ, শরীফুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আরিফুল ইসলাম, মোঃ কামাল পাশা, মোঃ শায়েস্তা খাঁন, শাহিন আলম, হুমায়ুন কবির ও কামাল উদ্দিন। উক্ত অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করায় মুক্তার খান, মোঃ সালাউদ্দিন শামীম, আলহাজ্ব জহুরুল আলম জসিম, মাহফুজুর রহমান, মোঃ রিদোয়ানুল বারী সহ সকলকে সন্দ্বীপ ফাউন্ডেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষ কৃতজ্ঞা প্রকাশ করেন।
পরিশেষে র‌্যাফেল ড্র ও অতিথিদের মাঝে সম্মাননা স্মারক প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira