1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

শেষ ধাপের ইউপি নির্বাচনে মহেশখালীতে নৌকা পেলেন যারা

ডেস্ক নিউজ :
  • আপডেট: শনিবার, ১৪ মে, ২০২২
শেষ ধাপের ইউপি নির্বাচনে মহেশখালীতে নৌকা পেলেন যারা
শেষ ধাপের ইউপি নির্বাচনে মহেশখালীতে নৌকা পেলেন যারা

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে শেষ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শুক্রবার রাতে দলটির দপ্তর থেকে একটি তালিকা প্রকাশ করা হয়। ঐ তালিকায় দেখা যায়, মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নে দলীয় প্রতিক নৌকা পেয়েছেন বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ও বড় মহেশখালী ইউনিয়ন পরিষদে মোস্তফা আনোয়ার চৌধুরী।

এ খবর জানাজানি হওয়ার সাথে সাথে কালারমারছড়া ও বড় মহেশখালীতে মিষ্টি বিতরণ ও মিছিল করতে শুরু করছে তাদের কর্মী-সমর্থকেরা।

উল্লেখ্য যে, গত ২৫ এপ্রিল সরকারি ঘোষণা অনুযায়ী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দেশজুড়ে শেষধাপের ১৩৫ ইউনিয়ন পরিষদের (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন। যার মধ্যে রয়েছে কালারমারছড়া ও বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন। এছাড়াও এদিন কুমিল্লা সিটি করপোরেশন ও দেশের ৬টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী, এসব নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

ইসি অফিস সূত্রে জানা যায়, কুমিল্লা সিটি, ছয় পৌরসভা ও ১৩৫টি ইউনিয়ন পরিষদে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। এর আগে মহেশখালীতে প্রথমবারের মত ইভিএমে ভোট গ্রহণ হয় পৌরসভা নির্বাচনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira