1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

শিবগঞ্জ বিনোদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ শামীম রেজা মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ

মিজানুর রহমান, শিবগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
শিবগঞ্জ বিনোদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ শামীম রেজা মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ
শিবগঞ্জ বিনোদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ শামীম রেজা মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ

আসন্ন আগামী ২৮ নভেম্বর ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাঁপের পাশাপাশি প্রচার প্রচারনা উঠান বৈঠক ও গনসংযোগ করেছেন মো শামীম রেজা।

এর অংশ হিসেবে বৃহস্পতিবার বিকাল ৩ টায় মোটরসাইকেল শোডাউন করেন যেমন খাসের হাট বাজার, টাপু বাজার, জমিন পুর বাজার, একবরপুর বাজার, বাখোর আলী বিশ্বনাথপুর বাজার, গণসংযোগ করেছেন ০৮নং বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা মো শামীম রেজা।

তৃণমূলের জনপ্রিয় সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সাবেক ছাত্র নেতা মোঃ শামীম রেজা নেতৃত্বতে ইউনিয়নের বিনোদপুর বাজার মোড় হতে ২৭০ টি মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়ার রাস্তা প্রদক্ষিণ করেন।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা নেতা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান মোঃ শামীম রেজা।

এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে বিনোদপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন।

মটর সাইকেল শোভাযাত্রা ও জনসংযোগ শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে মোঃ শামীম রেজা বলেন,আমি দীর্ঘদিন হলো আওয়ামী লীগের দুঃসময় রাজপথে ছিলাম তা বিবেচনা করে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় , তাহলে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira