1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

শিবগঞ্জ উপজেলা ও পৌর কৃষকলীগের উদ্যোগে ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ মিজানুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: বুধবার, ২০ এপ্রিল, ২০২২
শিবগঞ্জ উপজেলা ও পৌর কৃষকলীগের উদ্যোগে ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
শিবগঞ্জ উপজেলা ও পৌর কৃষকলীগের উদ্যোগে ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। এ উপলক্ষে মঙ্গলবার বিকাল ৪ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্প অর্পণ করেন। এ সময় প্রতিষ্ঠাকালীন নেতৃবৃন্দের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন তিনি।

শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো জিয়াউল হক বলেন দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকালীন থেকে কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় ও দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে কৃষক লীগ। এ সময় অসাম্প্রদায়িক দেশ গড়তে কৃষক লীগের নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন
শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ তুষার মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি মোঃ রবিন আলি শিবগঞ্জ পৌর কৃষকলীগের সভাপতি মো মাসুদ রানা ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন শিবগঞ্জ পৌর কৃষক লীগের সাংগঠনিক মোঃ মিজানুর রহমান, দুলভপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মো রকি বিশ্বাস সহ শিবগঞ্জ উপজেলা ও শিবগঞ্জ পৌর কৃষক লীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিকেল ৫টায় শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মোঃ রবিন আলী বলেন নেত্রী, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন এবং কৃষক-শ্রমিক-মেহনতি সমগ্র মানব জাতিকে ধর্ম অনুযায়ী স্ব স্ব গৃহে থেকে বিশেষ দোয়া প্রার্থনা করার হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira