1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

শার্শায় পল্লীতে স্ত্রীর ধাক্কায় স্বামী নিহত,স্ত্রী আটক

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
শার্শায় পল্লীতে স্ত্রীর ধাক্কায় স্বামী নিহত,স্ত্রী আটক
শার্শায় পল্লীতে স্ত্রীর ধাক্কায় স্বামী নিহত,স্ত্রী আটক

শার্শায় পল্লীতে স্ত্রীর ধাক্কায় স্বামী নিহত,স্ত্রী আটক

যশোরের শার্শার বাগআঁচড়ায় স্বামী কর্তৃক মারধরের সময় স্ত্রীর ধাক্কায় ঘরে থাকা আলমারীর গ্লাস বুকে ঢুকে শাহিন হোসেন(২৫) নামে স্বামীর মৃত্যু হয়েছে।এ ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ।
বুধবার (২০ শে জুলাই)উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের সোনাতনকাটি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শাহিন সোনাতনকাটি গ্রামের জিয়াদ আলীর ছেলে।
প্রতক্ষ্যদর্শী ও একাধিক স্থানীয় সুত্রে জানাযায়,শাহিন ছিলেন একজন মাদকসেবী।মাদকসেবন করে প্রায় স্ত্রী খাদিজাকে মারধর ও পাশবিক নির্যাতন চালাতো।ঘটনার দিন তাদের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। তাদের বাক বিতন্ডের এক পর্যায়ে শাহিন স্ত্রী খাদিজাকে মারধর করতে থাকে।এসময় মারধর থেকে নিজেকে বাঁচাতে শাহিনকে ধাক্কা দিলে ঘরে থাকা আলমারির উপরে গিয়ে পড়ে।পরে আলমারিতে থাকা গ্লাস ভেঙ্গে বুকে ঢুকে স্বামী শাহিন মারাত্নক আহত হয়।পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, খবর পেয়ে নাভারন সার্কেলের এএসপি মহোদয়সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার  করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী খাদিজাকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira