1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

লৌহজং -তেউটিয়া ইউপি স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো.শফিকুল ইসলাম মাদবর প্রতীক পেয়ে প্রচারণায় মাঠে

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩০ মে, ২০২২
লৌহজং -তেউটিয়া ইউপি স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো.শফিকুল ইসলাম মাদবর প্রতীক পেয়ে প্রচারণায় মাঠে
লৌহজং -তেউটিয়া ইউপি স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো.শফিকুল ইসলাম মাদবর প্রতীক পেয়ে প্রচারণায় মাঠে
মুন্সীগঞ্জের লৌহজং-তেউটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক  চেয়ারম্যান হাজী মো.আব্দুল হামিদ মাদবরের ছেলে মো.শফিকুল ইসলাম মাদবর স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে উন্নয়নের ও আধুনিক মডেল ইউনিয়ন গড়তে ও পরিবর্তন অঙ্গীকার করে  নির্বাচনী প্রচারণায় নেমেছেন । তার  নির্বাচনী প্রতীক আনারস। তিনি ভোট ও দোয়া চেয়েছেন সর্বস্তরের জনগণের কাছে।
 প্রতীক পাওয়ার পর থেকে মো.শফিকুল ইসলাম মাদবর নির্বাচনী প্রচারণায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগের মাধ্যমে ভোট ও দোয়া চেয়ে যাচ্ছেন। নির্বাচনের তফসিল অনুযায়ী লৌহজং -তেউটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১৫ জুন ভোট গ্রহণ।ভোট গ্রহণ কে কেন্দ্র করে শুক্রবার থেকে শুরু হয়েছে প্রচারণা। লৌহজংয়ের স্থানীয় সাধারণ  ভোটারদের সাথে কুশল বিনিময় করেন  ভোট ও দোয়া চেয়েছেন  চেয়ারম্যান পদ প্রার্থী মো.শফিকুল ইসলাম মাদবর। এলাকাবাসী  অনেকেই বলেন লৌহজং -তেউটিয়া ইউনিয়নের গরীব দুঃখী মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখেন এমন উদার মনের মানুষ মো.শফিকুল ইসলাম মাদবর। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত  ইউনিয়নের প্রত‍্যক টি ওয়ার্ডে মানুষের ঘরে ঘরে গিয়ে  ভোট ও দোয়া চান।
চেয়ারম্যান পদ -প্রার্থী মো.শফিকুল ইসলাম মাদবর বলেন ,আমি জনগণের মনোনীত প্রার্থী। এই এলাকায় আমার বাবা দীর্ঘদিন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন । আমি স্থানীয় জনগণ ও ভোটারদের সমর্থনে নির্বাচনে অংশ নিয়েছি। যত দিন বেঁচে থাকবো মানুষের পাশে থেকে সেবা করে যাবো।এই এলাকার মানুষকে আমি খুবই ভালবাসি তাদের সেবা করেছি,আরো সেবা করতে চাই।আমি মনে প্রানে বিশ্বাস করি লৌহজং -তেউটিয়ার সাধারণ ভোটারা আমাকে ভোট দিয়ে তাদের সেবক হিসেবে নির্বাচিত করবেন। আমি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট ও দোয়া চেয়েছি ।মানুষের অনেক সারা পেয়েছি। তেউটিয়ার এলাকাবাসী পরিবর্তন চায়।
তিনি আরো বলেন আমি কোন  দলের কর্মী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি নেতা হিসেবে না।করোণা কালিন সময় ,বন‍্যা,যে কোন প্রাকৃতিক দুর্যোগের মুহূর্তে সাধারণ মানুষের পাশে থেকে আমার  নিজের ব‍্যাক্তিগত অর্থ দিয়ে সব ধরনের সাহায্য সহযোগিতা করেছি। বাল‍্য বিবাহ,সমাজ মাদক মুক্ত রাখার চেষ্টা করেছি। সুখে -দুঃখে মানুষ পাশে থেকে সব রকম সাহায্য সহযোগিতায় করেছি।লৌহজং -তেউটিয়ার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি যেভাবে মানুষের পাশে ছিলাম আরো পাশে থেকে সেবা করতে চাই । আমি দেশে থাকি।আমাকে কোউ শুক্রবারে চেয়ারম্যান বলার সুযোগ পাবে না। আমাদের  ইউনিয়ন কে একটি  আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো এটা  আমার স্বপ্ন। এখন স্বপ্ন বাস্তবায়নে আপনাদের  ভোট ও দোয়া চাই। চেয়ারম্যান নয় সেবক হিসেবে পাশে থাকতে চাই।
উল্লেখ্য গত এই ইউনিয়নে সীমানা জটিলতার কারণে নির্বাচন স্থগিত ছিলো।বাংলাদেশ নির্বাচন কমিশন এবছর নির্বাচন তফসিল ঘোষণা করেন।ভোট গ্রহণ চলবে আগামী ১৫ জুন। শফিকুল ইসলাম মাদবর এর সালাম নিন আনারস মার্কায় ভোট দিন ।আনারস মার্কায় ভোট দিন শফিকুল ইসলাম মাদবরের সালাম নিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira