1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

লৌহজংয়ে হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ৫ নভেম্বর, ২০২২
লৌহজংয়ে হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 
লৌহজংয়ে হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 

«লৌহজংয়ে হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন»



মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হাড়িদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (০৫ নভেম্বর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।
হাড়িদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদ নির্বাচনে ৫ সদস্য পদপ্রার্থী অংশ নেন। এতে অভিভাবকদের ভোটের চারজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন মো. মাহবুব হাওলাদার (ব্যালট-৪) ২৯৬ ভোট পেয়ে প্রথম, মো. কামাল মিয়া (ব্যালট-১) ২৮৩ ভোট পেয়ে দ্বিতীয়, মো. তপন হোসেন বেপারী (ব্যালট-২) ২৫২ ভোট পেয়ে তৃতীয়, এইচ এম মিজানুর রহমান মিজান (ব্যালট-৫) ১৫৬ ভোট পেয়ে চতুর্থ স্থান দখল করে বিজয়ী হয়েছে।
প্রিজাইডিং কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ জাহাঈীর ভোট গগণা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিজয়ী এবং পরাজিত প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রাপ্ত ভোট সংখ্যা প্রকাশ করেন। সকাল ১০টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ২টি ক্লাস রুমে বুথ তৈরি করা হয়। বুথে দুইজন সহকারী প্রিজাইডিং ও দুইজন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন। নিরাপত্তার জন্য লৌহজং থানা থেকে পুলিশ মোতায়েন করা হয়।
হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়সহ আশপাশ এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হওয়ায় দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira