1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

লিওয়াজা আক্তার এর তৃতীয় কাব্যগ্রন্থ “এখন বই মেলায়”

রিপোর্টারের নাম:
  • আপডেট: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

এবারের বইমেলায় প্রকাশিত হলো লিওয়াজা আক্তার এর তৃতীয় কাব্যগ্রন্থ এবং পঞ্চম প্রকাশিত বই “কবির কবিতায় কল্পনা কবি” । বইটি বেরিয়েছে নওরোজ কিতাবিস্তান থেকে । বইটির ২৮৮,৮৯,৯০ স্টল নাম্বারে পাওয়া যাবে । বইটিতে মোট আশিটি কবিতা লিপিবদ্ধ হয়েছে ।

ভালোবাসার রোমান্টিক কবিতা, প্রেম বিরহের কবিতা, জৈবিক জীবন ও মনের চাওয়া পাওয়া মিশ্রিত কামনার কবিতা এবং ব্যক্তি জীবনের কিছু দুঃখ হতাশার কাব্য এখানে স্থান পেয়েছে । লেখকের প্রকাশিত অন্যান্য গ্রন্থসমূহ, গল্পগ্রন্থ “লাল স্বপ্ন নীল স্বপ্ন” বেরিয়েছে ২০১৫ তে । মেলায় বইটি পাওয়া যাচ্ছে নন্দিতা প্রকাশের ৫২৬ নম্বর স্টলে ।

২০১৭ তে কাব্যগ্রন্থ “ছুঁয়ে যাওয়া হৃদয়ের আকুতি” ইত্যাদি গ্রন্থপ্রকাশ থেকে, ২০১৮তে বের হয় উপন্যাস “কাজিয়া” নওরোজ সাহিত্য সম্ভার থেকে । আর তার দ্বিতীয় কাব্যগ্রন্থ “লিওরিকা একজন প্রাক্তন” বের হয়েছিল ২০২১ এ নওরোজ কিতাবিস্তান থেকেই।যেটা নওরোজ কিতাবিস্তান এর স্টলে এবারও থাকছে ।

তার সব বইগুলিই অনলাইনের সব চেয়ে বড়ো বইয়ের মার্কেট রকমারি.কমে পাওয়া যাচ্ছে । “কবির কবিতায় কল্পনা কবি” কাব্যগ্রন্থের ভূমিকা লিখেছেন দু’জন বরেণ্য কবি সাহিত্যিক রেজাউদ্দিন স্টালিন এবং খসরু পারভেজ, সাথে কাগজ২৪ এর সম্পাদক ও প্রকাশক মাহবুব এইচ শাহীন ।

এই বইয়ের অনেক কবিতায়ই ইউটিউবে চলছে । পাঠক মহলেও লিওয়াজা আক্তার এর কবিতাগুলো দারুণ সাড়া ফেলেছে । বইটির কভার প্রচ্ছদ করেছেন লেখক নিজেই । ১১২ পৃষ্ঠার বইটির মুদ্রণ মূল্য ২৬৮ টাকা কিন্তু মেলা উপলক্ষ্যে ২৫ পার্সেন্ট ছাড়ে বইটি পাওয়া যাচ্ছে মাত্র ২০০ টাকায় ।

“এই জনমে নয় পরজনমে নয় কবি জনমে” নামে সামনে আরো একটি বইয়ের কাজ তিনি করছেন বলে জানিয়েছেন । লিওয়াজা আক্তার আধুনিক চিন্তা চেতনাকে উপজীব্য করে সাহিত্য চর্চা করছেন। তাঁর সাহিত্য কর্মের জন্যে তিনি সকলের শুভেচ্ছা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira