1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়ন এক সাংবাদিককে মোবাইলে হুমকি

সফিকুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি:
  • আপডেট: মঙ্গলবার, ৪ মে, ২০২১
লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়ন এক সাংবাদিককে মোবাইলে হুমকি
লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়ন এক সাংবাদিককে মোবাইলে হুমকি

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়ন এক সাংবাদিককে মোবাইলে হুমকি দেয়ার খবর পাওয়া গেছে।

আবারো সাংবাদিকের উপরে মোবাইলে হুমকি’ দৈনিক ভোরের আলো পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ ইব্রাহীম খলিল কে এই হুমকি দিয়েছেন জোংড়া ইউনিয়নের সরকারেহাট বাজারের সার কীটনাশক ও পোল্ট্রি মুরগীর ফার্মের (ডিম দেয়া মুরগী) ব্যবসায়ী মোঃ সিদ্দিকুর রহমান।

 

দৈনিক ভোরের আলোর সাংবাদিক মোঃ ইব্রাহীম খলিল মোবাইল ফোনে কথা বলার অডিও রেকর্ড থেকে বলেন ঐ ব্যবসায়ীর ছোট ভাই মোঃ আবু তাহের আমার ছোট বেলার বন্ধু তাই বন্ধুর কাছে জানাই যে সরকারের হাটের দক্ষিণে সোহেল বাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ গজ পশ্চিম পার্শে তাদের একটি ব্রয়লার মুরগীর ডিমে ফার্মের বিষ্টার দূর্ঘন্ধের অভিযোগ আসলে বন্ধুর সাথে শেয়ার করি।

 

পরে বন্ধু কে ফেসবুক মেসেঞ্জারে জিজ্ঞেস করলে সে বলে ভাই কথা বলবে এর কিছুক্ষণ পরেই সেই ব্যবসায়ী মোবাইলে কল করেই কিছু বলার আগেই গালাগালি ও বিভিন্ন হুমকি ধামকি দিতে থাকেন, তিনি বলেন আমি কি হইছি যে তার ফার্মের বিষয় জানতে চাই আমি তাকে সাংবাদিক পরিচয় দিলে তিনি আরো ক্ষিপ্ত হয়ে যান।

 

বলেন তুই আমার ফার্মের ভিতরে যেতে পারবি না। এতে বুঝা গেল উনি পোল্ট্রি মুরগীর ফার্মের কোন বৈধতা নাই। যদি তার বৈধ কাগজ পত্র থাকতো তা হলে তিনি এভাবে খারাপ আচরণ করতো না। অসাধু ব্যবসা-সম্পৃক্ত বলেই তিনি বলেন তোর থেকে বড় বড়দের নিয়ে আসিস।

 

সেই ব্যবসায়ী বলেন তার অনেক ক্ষমতা যদি পারিস তো কিছু করে দেখাও, এখন প্রশ্ন হলো উনি কি করে এতো বড় ক্ষমতা দেখাতে পারে কোথায়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira