1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

লালমনিরহাট জেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সফিকুল ইসলাম

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: সোমবার, ১৯ জুলাই, ২০২১
লালমনিরহাট জেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সফিকুল ইসলাম
লালমনিরহাট জেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সফিকুল ইসলাম

ঈদ মানে আনন্দ ঈদ মানেই খুশি আর এই ঈদকে সামনে রেখে লালমনিরহাট জেলার সীমান্তবর্তী এলাকা পাটগ্রাম উপজেলার কৃতি সন্তান সফিকুল ইসলাম। পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির কোষাধক্ষ্য, ও লালমনিরহাট লালমনিরহাটে রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক,দ্বীপ টিভি নিউজ, দৈনিক শুভ দিন, দৈনিক ঢাকার টাইম,(জেলা প্রতিনিধি) সমাজ সেবক, ও মানব অধিকার কর্মী।

 

এক শুভেচ্ছা বার্তায় লালমনিরহাট জেলা,সহ দেশবাসীকে পবিত্র ঈদুল- আযহার উপলক্ষে প্রান ঢালা শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন। এসময় তিনি বলেন,এই ঈদ বয়ে আনুক সকল শ্রেনীর মানুষের অনাবিল সুখ শান্তি সমৃদ্ধি ,দূর হয়ে যাক সকলের সচেতনতায় মহামারী এই মরন ব্যধি করোনা ভাইরাস। আসুন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা মোতাবেক চলি। এবং মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি,সুখী সুন্দর জীবন গড়ি।

 

করোনার প্রাদুর্ভাবে মহামারী পরিস্থিতিতে সচেতনতা অবলম্বন করে, মাক্স পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করতে সকলকে অনুরোধ জানাচ্ছি। সেই সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ীক, চাকুরী,শ্রমজীবী, সহ দেশের সকল শ্রেনী পেশার মানুষের মঙ্গল কামনা করছি।আসুন করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করি। ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira