1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে পাটক্ষেতে হতে যুবকের লাশ উদ্ধার

সফিকুল ইসলাম (লালমনিরহাট জেলা) প্রতিনিধি:
  • আপডেট: শনিবার, ২২ মে, ২০২১
লালমনিরহাটে পাটক্ষেতে হতে যুবকের লাশ উদ্ধার
লালমনিরহাটে পাটক্ষেতে হতে যুবকের লাশ উদ্ধার

লালমনিরহাটের সদর উপজেলায় পাটক্ষেত থেকে এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। তবে তার পরিচয় এখনও সনাক্ত হয়নি।

শনিবার (২২ মে) সকালে ওই উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুদার বাঁশেরতল এলাকার পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট-রংপুর মহাসড়কের পাশে বুদার বাঁশেরতল এলাকার একটি পাটক্ষেতে কাজে এসে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রংপুর ক্রাইন সিন ইউনিটকে খবর দেয়। তারা এলে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে উপস্থিত জনতা কেউ মৃত যুবকের পরিচয় সনাক্ত করতে পারেনি। মৃত যুবকের পরনে ছিলো প্যান্ট ও ফুলহাতা সাদা চেক শার্ট। মরদেহের পাশে থাকা ট্রাভেল ব্যাগে ছোট্ট বাচ্চার নতুন পোশাক পাওয়া গেছে। যা থেকে স্থানীয়দের ধারণা বাচ্চাদের নতুন কাপড় নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে তার সর্বস্ব লুট করা হয়েছে। পাটক্ষেতেই তাকে শ্বাসরোধে হত্যা করে ঘাতকরা পালিয়েছে।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রাইম সিন ইউনিটকে খবর দেয়া হয়েছে। তারা পৌঁছালে তদন্ত শেষে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নেয়া হবে। মৃত যুবকের পরিচয় ও মৃত্যুর কারণ অনুসন্ধানে মাঠে কাজ করছে পুলিশ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira