1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

লালমনিরহাটের পাটগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে ১৫ হাজার টাকা জরিমানা

সফিকুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধি :
  • আপডেট: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
লালমনিরহাটের পাটগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে ১৫ হাজার টাকা জরিমানা
লালমনিরহাটের পাটগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন দায়ে ১৫ হাজার টাকা জরিমানা

লালমনিরহাটে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন ধরলা নদীর তীর থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও বিপণনে দায়ে গুড়িয়াটারী এলাকার বাসিন্দা ট্রলী মালিক মোঃ সবুজ ইসলাম (২৯) নামে এক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের ১৫,০০০ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক পাটগ্রাম উপজেলা সহকারী কমিশনার সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল রানা, শুক্রবার বিকালে বুড়িমারী ধরলা নদীর তীরে এ জরিমানা করেন।

 

রুবেল রানা জনান, পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ধরলা নদীর তীরে অবৈধভাবে বালু উত্তোলন করে ।গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে, মোঃ সবুজ ইসলাম নামে এক বালু ব্যবসায়ীকে ১৫,০০০ হাজার টাকা জরিমানা করা হয়। ওই ব্যবসায়ী ব্যাবসার উদ্দেশ্যে অবৈধভাবে বালু উত্তোলন করে মজুদ করছিল।”

এ সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে অংশ নেন পাটগ্রাম থানার ওসি (তদন্ত) হাফিজুল ইসলাম। সঙ্গে ছিলেন এস আই মিন্টু চন্দ্র, এস আই নিজাম উদ দৌলা, এস আই শামসুল হক, এসআই হাসান, মোবাইল ডিউটি অফিসার এসআই জাহাঙ্গীর ও সঙ্গীয় ফোর্স।

জনস্বার্থে ও সরকারি সম্পত্তি রক্ষায় উপজেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল রানা জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira