1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

লাকসাম স্বর্নালংকার লুটের সময় বাধা দেওয়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূর হত্যা

মোঃ রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার :
  • আপডেট: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
লাকসাম স্বর্নালংকার লুটের সময় বাধা দেওয়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূর হত্যা
লাকসাম স্বর্নালংকার লুটের সময় বাধা দেওয়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূর হত্যা

কুমিল্লায় লাকসামে নিজে বাসা থেকে স্বর্নালংকার, টাকা-পয়সা লুটের সময় বাধা দেওয়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে (৮ মার্চ) সোমবার দিবাগত রাতে পৌরসভার ঠাকুরপাড়া এলাকায়।

জানা যায় , শুক্লা রানী আচার্য্য (৫০) নামে ওই গৃহবধূ একাই বাসায় ছিলেন। রাত সাড়ে নয়টার সময় দর্জির কাজ শেষে স্বামী স্বপন আচার্য্য ও ছেলে প্রবীর আচার্য্য বাড়িতে এসে দেখেন ঘরের সামনের দরজা ভেতর থেকে আটকানো।তখন পেছনের দরজা বাইরে থেকে লাগানো। পরে ঘরে ঢুকে দেখেন শুক্লারানীর মরদেহ খাটের উপরে আছে। আলমিরা খোলা। এতে রাখা প্রায় ৪ ভরি স্বর্ণালঙ্কার নেই। ওইসময় তাদের আত্ম চিৎকারে এলাকাবাসী জড়ো হয়। খবর পেয়ে লাকসাম ও মনোহরগঞ্জ সার্কেলের এএসপি মোঃ মহিতুল ইসলাম, লাকসাম থানার ওসি মোঃ নিজাম উদ্দিনসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার (৯ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য ওই নারীর লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা আরো জানান, স্বর্নালংকার লুট করতে আসা দুষ্কৃতকারীদের চিনে ফেলায় গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করে লাশ খাটের উপর ফেলে রাখে। পরে দুস্কৃতিকারীরা সামনের দরজা আটকে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার নিহতের ছেলে প্রবীর আচার্য্য বাদী হয়ে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন জানান, ওই নারীর গলায় রশির দাগ রয়েছে। ঘটনার তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira