1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

লাকসাম পৌর ৬নং ওয়ার্ডের উদ্যোগে সচেতনতা মূলক নাগরিক সভা অনুষ্ঠিত

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
লাকসাম পৌর ৬নং ওয়ার্ডের উদ্যোগে সচেতনতা মূলক নাগরিক সভা অনুষ্ঠিত
লাকসাম পৌর ৬নং ওয়ার্ডের উদ্যোগে সচেতনতা মূলক নাগরিক সভা অনুষ্ঠিত

কুমিল্লা জেলার লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ডের উদ্যোগে মহামারী কোভিড-১৯ এবং আইন শৃঙ্খলা সম্পর্কিত সচেতনতা মূলক নাগরিক সভা অনুষ্ঠিত হয়। শনিবার (১৯ জানুয়ারী) বিকালে লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় এ সচেতনতা মূলক নাগরিক সভা অনুষ্ঠিত হয়। লাকসাম পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু সায়েদ বাচ্চুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক মোঃ আবুল খায়ের-মেয়র লাকসাম পৌরসভা।বিশেষ অতিথি: নীলুপা ইয়াসমিন চৌধুরী- প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, লাকসাম পৌরসভা।

 

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া- অফিসার ইনচার্জ লাকসাম থানা। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি: আবু সাঈদ, উপজেলা যুবলীগের সদস্য আসাদসহ ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ,স্বেচ্ছাসেবীরা, ছাত্রলীগসহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নাগরিক সভা শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত এরমধ্যে অনুষ্ঠানে শুরু হয়।এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন,লাকসাম ৬নং ওয়ার্ডেকে আরো আধুনিক করার লক্ষ্যে, প্রতিটি ওয়ার্ডেবাসীকে আরো সুশৃংখল ও পৌর কর আদায় করার নির্দেশনা করা হয়। এর সাথে এ ওয়ার্ডেকে সিসিটিভির আওতায় আনা হবে জানান এবং প্রতিটি বাসার মালিককে নতুন বাসা ভাড়া দেওয়ার ক্ষেত্রে প্রতিটি ভাড়াটিয়ার তথ্য যাচাই-বাছাই করে বাসা ভাড়া দেওয়ার জন্য বলেন।

 

আর এ ওয়ার্ডকে মাদকমুক্তসহ ইভটিজিং দূর করতে কাউন্সিলর সবার প্রতি আহ্বান জানান। অন্যদিকে মেয়র অধ্যাপক আবুল খায়ের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আস্থাভাজন এলজিআরডি মন্ত্রী জনাব মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয় ইতিমধ্যে এ ওয়ার্ডে হাতিরঝিলের আদলে তিনটি নান্দনিক ব্রিজ খুব দ্রুত শেষ করার জন্য নির্দেশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira