1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

লাকসাম পুলিশের মাদক বিরােধী বিশেষ অভিযান বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জনকে আটক

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: বুধবার, ২৩ জুন, ২০২১
লাকসাম পুলিশের মাদক বিরােধী বিশেষ অভিযান বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জনকে আটক
লাকসাম পুলিশের মাদক বিরােধী বিশেষ অভিযান বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জনকে আটক

বাংলাদেশ পুলিশের মাদক বিরােধী বিশেষ অভিযানের অংশ হিসাবে সােমবার রাতে কুমিল্লার লাকসাম পৌরশহরের রেলওয়ে জংশন বাজার সাবেক ১৪ নং কলােনীর উত্তর মাথায় এক পরিত্যাক্ত বাসা থেকে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক ৩ জনকে আটক করেছে থানা পুলিশ । লাকসাম থানা পুলিশের একটি বিশেষ সূত্র জানায় , সােমবার রাতে একটি গােয়েন্দা তথ্যের ভিত্তিতে লাকসাম পৌর-শহরের পশ্চিম নশরতপুর বাবু তানসেন বাড়ীর এলাকার একটি চতুর্থ তলা ভবনে অভিযান চালিয়ে কোন কিছু না পেয়ে অবশেষে রেলওয়ে জংশন বাজার এলাকার সাবেক ১৪ নং কলােনীর উত্তর মাথায় একটি পরিত্যাক্ত বাসা থেকে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবা উদ্ধার এবং ওই এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য লাকসাম উপজেলার নৈরপাড় গ্রামের চাঁন মিয়ার পুত্র সােহেল , মনােহরগঞ্জ উপজেলার লাইলহরী গ্রামের মাফু আলমের পুত্র ফরহাদ বাদল এবং চট্টগ্রামের রাঙ্গামাটি উপজেলার মৃত তাজুল ইসলামের পুত্র আলাউদ্দিন মুন্নাকে আটক করেছে লাকসাম থানা পুলিশ ।

 

 

এ মাদকবিরােধী অভিযানে লাকসাম – মনােহরগঞ্জ সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মােঃ মুহিতুল ইসলামের নেতৃত্বে এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মােঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া , ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মােঃ মাসুদ খান ও পুলিশ পরিদর্শক মনােজ কুমার দে’র পরিচালনায় মাদক বিরােধী বিশেষ অভিযানে ওইসব মাদক ও লােকজন গ্রেপ্তার করতে সক্ষম হয় । ওই অভিযানের সমন্বয়কারী লাকসাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মােঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া এ প্রতিনিধির নানাহ প্রশ্নের জবাবে বলেন , মাদক ব্যবসায়ীরা যতবড় শক্তিশালী হউক না কেন তাদের কোন ছাড় নেই । অপরাপর পলাতক ব্যাক্তিরা দেশের যে কোন স্থানে পালিয়ে থাকনা কেন সেখান থেকে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে । আমরা পুলিশ কারাে প্রতিপক্ষ নয় , ভালাে কাজ করলে পুলিশ অবশ্যই তাদের সহযােগিতা করবে তবে অপরাধের সাথে জড়ালে আইনের আওতায় তাদের শাস্তিতাে পেতেই হবে এটাই স্বাভাবিক । লাকসামে মাদক ব্যবসায়ীরা থাকবে অথবা আমরা পুলিশরা থাকবাে ।

 

 

এ অঞ্চলে মাদক আর অপরাধকে জিরাে টলারেন্স । স্থানীয় লােকজন জানায় , ওই এলাকায় একাধিক মাদক সেন্ডিকেট সদস্য এ অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছে এ অঞ্চলে তাদের নানাহ অপকর্মে এ এলাকার লােকজন ও বহিরাগত বাসিন্দারা জিম্মি হয়ে পড়েছে । তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস কারাে নেই । তবে লাকসাম থানা পুলিশের এ মাদক বিরােধী অভিযানে এলাকার শান্তি শৃঙ্খলা , জানমাল নিরাপত্তায় কিছুটা হলেও এলাকার জনমনে শান্তি ফিরে আসবে ।এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মােঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানায় , সােমবার রাতে মাদক বিরােধী বিশেষ অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং উদ্ধারকৃত ইয়াবার সাথে জড়িতদের গ্রেপ্তারে নানামুখি অভিযান অব্যাহত রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira