1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

লাকসাম থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
লাকসাম থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন
লাকসাম থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর শুভ উদ্বোধন করেন ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে নিপীড়িত মানুষের মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

রোববার (১০ এপ্রিল) দুপুর ১২টার দিকে প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চ্যুয়াল কনফারেন্স এর মাধ্যমে একযোগে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন। এসময় সামরিক ও বেসমরিকসহ পুলিশ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী এ অনুষ্ঠানে, কুমিল্লা লাকসাম থানা পুলিশ নিজ অফিসে অবস্থান করে অংগ্রহন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, লাকসাম-মনোহরগঞ্জের সিনিয়র এএসপি মহিতুল ইসলাম, লাকসাম থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন ভূঁইয়া , ওসি (তদন্ত) মোঃ মাসুদ খাঁন , লাকসাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা,লাকসাম পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাছিমা আক্তার, নাসিমা সুলতানা, মুশফিকা আলম মিতা, লাকসাম থানার সেকেন্ড অফিসার মনোস কুমার, এসআই কিশোর কুমার, আমিরুল ইসলাম, ও এএসআই রাজীব, সাজু,বশির। আরো ছিলেন আরিফ এবং প্রিয়া, কালাম, , সাংবাদিক নাসির , আবুল কালাম, রহিম, মানিক, তমিজ উদ্দিন চুন্নু,রবিউল হোঃ সবুজসহ সেবাপ্রার্থী বয়স্ক নারী ও থানার পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira