1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন

লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা
লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

কুমিল্লা লাকসাম উপজেলা নির্বাহী অফিসার জনাব ডাঃ এ.কে.এম সাইফুল আলমকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৯ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে লাকসাম উপজেলা পরিষদ ও লাকসাম পৌরসভা পক্ষ থেকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ডাঃ এ.কে.এম. সাইফুল আলম।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কান্দিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান জনাব ওমর ফারুক, গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দীন শামীম, লাকসাম পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আলী আহম্মেদ, উওরদা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন, আজগড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, বাকই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবদুল আউয়াল,মুদারফরগন্ঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শাহিদুল ইসলাম শাহিন এবং বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিল ও মেম্বারগন প্রমুখ। উক্ত, বিদায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এবং স্বাগত বক্তব্য দেন লাকসাম উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব মহব্বত আলী। অনুষ্ঠানের শেষে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ বিদায়ী অতিথি ইউএনও ডাঃ এ.কে.এম সাইফুল আলম কে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

 

এতে আরো উপস্থিত ছিলেন সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক, চিকিৎসক, সাংবাদিকগণ প্রমুখ। প্রসঙ্গত, গত ২০১৮ সালের ২৯ অক্টোবর লাকসাম উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ডাঃ এ. কে.এম সাইফুল আলম যোগদান করেন। তিনি লাকসাম ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয় সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নিত জনিত বদলি হয়েছেন। এর আগে তিনি কুমিল্লা ডিসি অফিসে আর.ডি.সি কালেক্টরেট অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira