1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

লাকসামে ৩ মাসের অন্ত:সত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: শনিবার, ৫ জুন, ২০২১
লাকসামে ৩ মাসের অন্ত:সত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
লাকসামে ৩ মাসের অন্ত:সত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

কুমিল্লার লাকসাম শাহিদা বেগম জান্নাত (২৩) নামের ৩ মাসের অন্ত:সত্বা এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে,শুক্রবার(৪জুন) সকালে কুমিল্লা জেলার লাকসাম উপজেলাধীন কান্দিরপাড় ইউনিয়নের ইরুয়াইন উত্তরপাড়ায় গ্রামে। নিহত জান্নাত ওই গ্রামের শহিদ উল্লাহর ছেলে রাজমিস্ত্রি সাইফুল ইসলামের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানান, সাইফুল একজন রাজমিস্ত্রি।

 

৮ মাস আগে সাইফুল ইসলামের সঙ্গে উপজেলা গোবিন্দপুর ইউনিয়নে ইছাপুরা গ্রামের সৈয়দ আহমেদ মেয়ে জান্নাত আক্তারের বিয়ে হয়। বিয়ের তিন মাস পর গর্ভবতী হন জান্নাত আক্তার। তিনি বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা। তবে দীর্ঘদিন থেকেই স্বামী সাইফুলের সাথে শাহিদা বেগম জান্নাতের পারিবারিক কলহ চলছিল। নিহতের স্বামী দাবি করেন, সকালের নাস্তার জন্য দোকান থেকে ছয়টি পরোটা নিয়ে আসেন স্বামী সাইফুল। স্ত্রী জান্নাতের সঙ্গে নাস্তা শেষ করে ৮টার দিকে পাশের বাড়িতে রাজমিস্ত্রির কাজে যান তিনি। সকাল ১০টার দিকে সাইফুলের মা হালিমা বেগম এসে বলেন বৌমাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

সাথে সাথে খবর পেয়ে বাড়িতে এসে নিজ ঘরে দেখতে পান তার স্ত্রী জান্নাত গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গৃহবধূকে হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহিদা বেগমের মৃত্যুর পর তার শশুর শাশুরী সহ পরিবারের অন্যান্যরা পলাতক রয়েছে। তবে এই ঘটনায় স্বামী সাইফুল ইসলামকে আটক করতে সক্ষম হয়েছে লাকসাম থানা পু্লিশ। এ বিষয়ে লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) এ পাঠানো হয়েছে। হত্যার প্রকৃত কারন বা কিভাবে অন্ত:সত্বা শাহিদার মৃত্যু হয়েছে তা লাশের সুরতহাল রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira