1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

লাকসামে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কেটে পালন করা হয়

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার
  • আপডেট: বুধবার, ২৩ জুন, ২০২১
লাকসামে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কেটে পালন করা হয়
লাকসামে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কেটে পালন করা হয়

মুজিব মানে মুক্তি , মুজিব মানে বাংলাদেশ ” এই শ্লোগানকে প্রতিপাদ্য হিসেবে নিয়ে লাকসাম উপজেলা শাখার লাকসাম বাইপাস দলীয় অফিসে অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে পালিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ।লাকসাম উপজেলা আওয়ামীলীগ দিবসটির পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী দলীয় কার্যালয়ের আজ বুধবার ( ২৩ জুন ) সকাল ১১ টায় লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের আয়ােজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ , দলীয় অফিসে কেক কাটা ও আলােচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয় ।

 

 

আলোচনা সভায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাঞ্জলি পাঠের মাধ্যমে পরিচালিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগ নেতা এড . আবু তাহের ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন কাঞ্চন আহমেদ। সভায় বাংলাদেশ -এর আন্দোলনের শুরু থেকে ৫২র ভাষা আন্দোলন, ৬২র ৬ দফা ১১ দফা আন্দোলন, আগরতলা ষড়যন্ত্র মামলা, ৬৯ এর গনঅভ্যুত্থান, ৭১ এর মহান মুক্তিযুদ্ধ, ৭৫ এর ১৫ই আগষ্ঠ ও ৩রা নভেম্বর জেলহত্যা, ২১শে আগষ্ঠ গ্রেনেড হামলা, স্বৈরাচারী এরশাদের বিরুদ্ধে গন আন্দোলন। উক্ত সভায় স্বাগত বক্তব্য দেন,লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড , ইউনুছ ভূঁইয়া তিনি আওয়ামী লীগের জন্মবৃত্তান্ত তূলে ধরেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রকৃত নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশে ও প্রবাসে সদা-সতর্ক থাকতে হবে যেকোন চক্রান্ত রুখে দিতে বলেন-হাইব্রিডে ছেয়ে গেছে দল।

 

 

বিশিষ্ঠ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন এবং অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড , ইউনুছ ভূঁইয়া , পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস – চেয়ারম্যান মহব্বত আলী , উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড . রফিকুল ইসলাম হিরা , উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি সম্পাদক বশির উল্লাহ বাচ্চু, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের , যুগ্ম – আহবায়ক মােঃ দলিলুর রহমান মানিক , সদস্য ওমর ফারুক , মােশারফ হােসেন মজুমদার , মােহাম্মদ উল্লাহ , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম , সহ সভাপতি শম্ভু সাহা , সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল , লাকসাম পৌরসভার সকল কাউন্সিলরসহ উপজেলা ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন সানি , সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার , পৌরসভা ছাত্রলীগ সভাপতি সাইফ খান স্বাধীন , সাধারণ সম্পাদক । কাউছার আহমেদ প্রমুখ । প্রমুখ। সবশেষে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম জন্মদিনের কেক কেটে ও জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় আজকের অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন – ৯ নং ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira