1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৩ তম শাখার উদ্বোধন- এলজিআরডি মন্ত্রী

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: শনিবার, ১৯ জুন, ২০২১
লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৩ তম শাখার উদ্বোধন- এলজিআরডি মন্ত্রী
লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৩ তম শাখার উদ্বোধন- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লার লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৩ তম নতুন শাখা উদ্বোধন করেন মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে অনলাইনে উদ্বোধনকালে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব ও প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে মধ্যে সংযুক্ত হয়েছেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান রিয়ার অ্যডমিরাল আবু তাহের।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ইমরান আহমদ এমপি,বলেন সেবা পেতে গ্রাহকরা কোন ধরনের অসুবিধার সম্মুখীন হলে তা তাৎক্ষণিকভাবে ব্যাংকের যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করতে পারবেন। প্রবাসী কল্যাণ ব্যাংককে আরো শক্তিশালী করার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, এই ব্যাংকের সবধরণের সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বলেন, প্রবাসীদের সার্বিক কল্যাণে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালে প্রবাসী কল্যাণ ব্যাংক প্রতিষ্ঠা করেছিলেন। তাই প্রবাসীদের কল্যাণকে প্রাধান্য দিয়ে তাদের সেবা নিশ্চিত করতে হবে।

 

তিনি আরো বলেন ব্যাংকের কার্যক্রমে সহযোগিতা ও সমন্বয়ের জন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধ জানান। এসময় আরো উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভুইঁয়া, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম, জেলা পরিষদের সদস্য এডভোকেট আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira