1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

লাকসামে চলন্ত ট্রেনে মহিলা যাত্রীর গলার চেইন ছিনতাই

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
লাকসামে চলন্ত ট্রেনে মহিলা যাত্রীর গলার চেইন ছিনতাই
লাকসামে চলন্ত ট্রেনে মহিলা যাত্রীর গলার চেইন ছিনতাই

কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন স্টেশনে চলন্ত ট্রেনে এক মহিলা যাত্রীর গলার চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার সকালে চাঁদপুর থেকে চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। ছিনতাই করে পালানোর সময় কর্মরত পুলিশ ও জনতা ধাওয়া করে ছিনতাইকারী নুরুল ইসলামকে (৩২) আটক করে।

 

সে পৌরসভার উত্তরকুল এলাকার ইউনুছ মিয়ার ছেলে। ছিনতাইয়ের শিকার মহিলা যাত্রীর নাম চন্দ্রিমা বড়ুয়া। তার বাড়ি উপজেলার বাকই ইউনিয়নের মোহনপুর এলাকায়। রেলওয়ে জংশন স্টেশনে যাত্রীগন জানান, এমন অনেক ঘটনা ঘটে।রেলওয়ে থানার কর্মরত পুলিশগন সব সময় সজাগ থাকে। তবে আরো সজাগ থাকতে হবে রেলওয়ে কতৃপক্ষে ও আইন-শৃঙ্খলা বাহিনীকে। জেনো এ ঐতিহ্যবাহি সুনাম ধন্য লাকসাম রেলওয়ে জংশন স্টেশনে সুনাম নষ্ট না হয়। তার পাশাপাশি রেলওয়ে স্টেশন যাত্রী হয়রানি না করা হয়। সেই বিষয়গুলোকে ওহ রেলওয়ে কতৃপক্ষের নজরদারি বাড়াতে হবে।

 

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার জসিম উদ্দিন মহিলা যাত্রীর গলার চেইন ছিনতাই এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর থেকে লাকসামে যাত্রা বিরতি শেষে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে গেলে চলন্ত ট্রেন থেকে ওই মহিলা যাত্রীর গলা থেকে চেইন ছিনিয়ে নিয়ে ট্রেন থেকে লাফিয়ে পড়ে পালানোর চেষ্টা করে নুরুল ইসলাম। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। গ্রেপ্তার হওয়া নুরুল ইসলামকে দুপুরে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira